Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

স্যামসাং রেফ্রিজারেটরে দুর্দান্ত এক্সচেঞ্জ অফার!

মো. মাসুম বিল্লাহ

অক্টোবর ৫, ২০২৩, ০৩:৪১ পিএম


স্যামসাং রেফ্রিজারেটরে দুর্দান্ত এক্সচেঞ্জ অফার!

কনজ্যুমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং সম্প্রতি এর গ্রাহকদের জন্য নিয়ে এসেছে ‘বিগ এক্সচেঞ্জ অফার’। এই অফারের আওতায় গ্রাহকরা তাদের ব্যবহৃত পুরোনো রেফ্রিজারেটর (যেকোনো ব্র্যান্ড) বদলে নতুন মডেলের স্যামসাং রেফ্রিজারেটর কিনতে পারবেন। কেনার সময় পাওয়া যাবে দুর্দান্ত ছাড়।  

অফারের অধীনে গ্রাহকরা তাদের বর্তমান রেফ্রিজারেটর বদলে নতুন মডেলের স্যামসাং রেফ্রিজারেটর কেনার সময় ৩ হাজার থেকে ২৩ হাজার টাকা পর্যন্ত (রেফ্রিজারেটর বর্তমান অবস্থার ওপর নির্ভরশীল) এক্সচেঞ্জ সুবিধা পাবেন। এক্সচেঞ্জ অফারটি স্যামসাং রেফ্রিজারেটরের বিভিন্ন মডেলের জন্য প্রযোজ্য৷

এক্সচেঞ্জ অফারের আওতায় স্যামসাংয়ের ৪৬৫ লিটার টুইন কুলিং রেফ্রিজারেটর (আরটি৪৭ মডেল) ক্রয়ের সময় গ্রাহকরা ১৮ হাজার টাকা পর্যন্ত ছাড় (এক্সচেঞ্জ অফার) পাবেন। এছাড়া, স্পেসম্যাক্স প্রযুক্তি সহ স্যামসাংয়ের সাইড বাই সাইড রেফ্রিজারেটর (আরএস৭২ ও আরএস৭৪ মডেল) কেনার সময় যথাক্রমে ২০ হাজার এবং ২৩ হাজার টাকা পর্যন্ত ছাড় (এক্সচেঞ্জ অফার) পাওয়া যাবে।

এ প্রসঙ্গে স্যামসাং কনজ্যুমার ইলেকট্রনিক্সের ডিরেক্টর ও হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, “স্যামসাং সবসময় এর নতুন উদ্ভাবন গ্রাহকদের জন্য সহজলভ্য করতে সচেষ্ট থাকে। এর ধারাবাহিকতায় আমরা বিগ এক্সচেঞ্জ অফার চালু করেছি। আমরা আশা করি, আরও বেশি গ্রাহক এখন দাম নিয়ে চিন্তা না করে স্যামসাংয়ের প্রযুক্তি ও পণ্য ব্যবহার করতে পারবেন।”

এই এক্সচেঞ্জ অফার আগামী ৩১ অক্টোবর পর্যন্ত চলবে। গ্রাহকরা ট্রান্সকম ইলেকট্রনিক্স, ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড ও র‌্যাংগস ইলেকট্রনিক লিমিটেডের যেকোনো আউটলেটে এই আকর্ষণীয় এক্সচেঞ্জ অফার উপভোগ করতে পারবেন।

এআরএস

Link copied!