Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ঘূর্ণিঝড় ‘মোখা‍‍`

পবিপ্রবির সকল ক্লাস-পরীক্ষা রবিবার স্থগিত

পবিপ্রবি প্রতিনিধি

পবিপ্রবি প্রতিনিধি

মে ১৪, ২০২৩, ০১:৩৮ পিএম


পবিপ্রবির সকল ক্লাস-পরীক্ষা রবিবার স্থগিত

বঙ্গোপসাগরে অবস্থানরত অতি প্রবল ঘূর্ণিঝড় ‘মোখা’র কারণে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) রবিবার (১৪ মে) সব ধরনের ক্লাস ও পরীক্ষা কার্যক্রম স্থগিত করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের ডীন ও ডীন কাউন্সিলের কনভেনর অধ্যাপক মোহাম্মদ আলী সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

এ বিষয়ে যোগাযোগ করা হলে তিনি বলেন, "সরকারি নির্দেশনায় এ অঞ্চল ঘূর্ণিঝড় ‘মোখা’র জন্য ঝুকিপূর্ণ হওয়ায় বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ আগামীকাল (১৪ মে) সকল ধরণের ক্লাস-পরীক্ষা স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে। তবে পরবর্তী সকল ক্লাস-পরীক্ষা কার্যক্রম যথাযথ রুটিন অনুযায়ী পরিচালিত হবে"

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক সন্তোষ কুমার বসু বলেন, "ঘূর্ণিঝড় ‘মোখা’র কারনে আগামীকালের(রবিবার) সকল পরীক্ষা ও ক্লাস সমূহ স্থগিত করা হয়েছে। এ বিষয়ে অতি দ্রুত সময়ের মধ্যেই অফিস আদেশ বের হবে"

উল্লেখ্য, ঘূর্ণিঝড়ের অবস্থা সম্পর্কে জানতে চাওয়া হলে সবাইকে নিরাপদ স্থানে আবস্থান করার আহ্বান জানিয়ে জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা সুমন চন্দ্র দেবনাথ বলেন,"পটুয়াখালী জেলা ১০ নং মহাবিপদ সংকেতের আওতায় রয়েছে।  মধ্য রাতেই আঘাত হানতে পারে ঘুর্ণিঝড় মোখা।"

আরএস

Link copied!