Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

সাইদির মৃত্যুতে শোক, জবির ৬ ছাত্রলীগ নেতাকর্মীকে অব্যাহতি

জবি প্রতিনিধি

জবি প্রতিনিধি

আগস্ট ২১, ২০২৩, ০৩:০৩ পিএম


সাইদির মৃত্যুতে শোক, জবির ৬ ছাত্রলীগ নেতাকর্মীকে অব্যাহতি

মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে শোক জানিয়ে,সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দেওয়ার ছয় দিন পর জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ৬ নেতাকর্মীকে অব্যাহতি দিয়েছে শাখা ছাত্রলীগ।

রোববার (২০ আগস্ট) শাখা ছাত্রলীগের সভাপতি ইব্রাহীম ফরাজি ও সাধারন সম্পাদক এস এম আক্তার হোসাইনের সই করা এক বিজ্ঞপ্তিতে তাদের অব্যহতির কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনের শৃঙ্খলা ও নীতি আদর্শ পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় তাদের বিরুদ্ধে এ ব্যবস্থা নিয়েছে শাখা ছাত্রলীগ। তবে একাধিক সূত্র থেকে জানা যায়, গত ১৪ আগস্ট রাতে মাওলানা দেলোয়ার হোসেন সাঈদির মৃত্যুর খবরে অব্যাহতিকৃত এসব নেতা কর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশ করে পোস্ট দিয়েছেন।

অব্যাহতিকৃত ছয় ছাত্রলীগ নেতাকর্মীরা হলেন, মো. মাসুম বিল্লা (১১ ব্যাচ, চারুকলা বিভাগ), শফিকুল ইসলাম আপন (১২ ব্যাচ), আফিয়া আক্তার (১৪ ব্যাচ, বাংলা বিভাগ), হাসান ইসলাম সান (১৫ ব্যাচ, দর্শন বিভাগ), জারিফ তাজওয়ার, (সহ-সভাপতি, পরিসংখ্যান বিভাগ ছাত্রলীগ), মো. ইশা (সভাপতি, হিসাব বিজ্ঞান বিভাগ ছাত্রলীগ।

এ বিষয়ে শাখা ছাত্রলীগ সভাপতি ইব্রাহীম ফরাজি বলেন, অব্যাহতি হওয়া ছয় জনের বিরুদ্ধে সংগঠনের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ পাওয়া গেছে। এছাড়াও তাদের আদর্শগত অনেক সমস্যা রয়েছে। যে কারনেই তাদের দল থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। আমরা সংগঠনে শৃঙ্খলা রক্ষার স্বার্থে ভবিষ্যতে কাউকে ছাড় দেওয়া হবে না। এ বিষয়গুলোতে আমরা কঠোর ভাবে ব্যবস্থা গ্রহণ করবো।
এআরএস

Link copied!