Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

হাসিমুখে ‘লিডার’ এর শুটিংয়ে ফিরলেন শাকিব-বুবলী

বিনোদন ডেস্ক

অক্টোবর ১, ২০২২, ০৩:৩৯ পিএম


হাসিমুখে ‘লিডার’ এর শুটিংয়ে ফিরলেন শাকিব-বুবলী

ব্যক্তিগত জীবনে আলোচনা সমালোচনা পাশ কাটিয়ে শুটিংয়ে ফিরলেন শাকিব খান ও বুবলী। শনিবার (০১ আগস্ট) সকাল থেকে তারা দুজন ঢাকার একটি পাঁচতারা হোটেলে তপু খানের পরিচালনায় ‘লিডার আমিই বাংলাদেশ’ ছবির গানের শুটিংয়ে অংশ নেন। একটি নির্ভরযোগ্য সূত্র বিষয়টি জানিয়েছেন।

নিজের সন্তানের পরিচয় প্রকাশ্যে আনার ইঙ্গিত দিচ্ছিলেন। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) শাকিব-বুবলী দুজন একই সঙ্গে তাদের ছেলে শেহজাদ খান বীরের ছবি প্রকাশ করেন। এই ঝামেলা মিটে যাওয়ার পরেরদিনে শুটিংয়ে ফিরলেন তারা। 

সূত্রটি বলছে, কল টাইমের আগেই শাকিব বুবলী দুজনই ওই পাঁচতারকা হোটেলে হাজির হন। তাদের চেহারায় অস্বাভাবিকতার কোনো ছাপ ছিল না। হাসিমুখেই পরস্পর কথা বলেছেন। গানের দিনব্যাপী শুটিং হবে। এমনকী রাত পর্যন্ত শুটিংয়ের প্রস্তুতি রয়েছে বলে জানা গেছে।

‘লিডার আমিই বাংলাদেশ’ অ্যাকশন, রোমান্টিক ও সামাজিক সচেতনতার ছবি। সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল এবং যৌথভাবে চিত্রনাট্য করেন দেলোয়ার হোসেন দিল ও পরিচালক তপু খান।

দুই শতাধিক নাটক, বিজ্ঞাপন বানানোর পর ‘লিডার’-এর মাধ্যমে প্রথমবার ছবি বানালেন তপু খান। গেল বছর নির্মাণের শুরু থেকে আলোচনায় এ ছবিটি। পরিচালক জানান, এ বছরই ‘লিডার’ মুক্তি পাবে এটা নিশ্চিত।

টিএইচ

Link copied!