Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

প্রকাশ পেল আরেফিন শুভ‍‍’র দ্বিতীয় পোস্টার

মো. মাসুম বিল্লাহ

জানুয়ারি ৪, ২০২৩, ০৬:৫১ পিএম


প্রকাশ পেল আরেফিন শুভ‍‍’র দ্বিতীয় পোস্টার

প্রকাশ পেল আরেফিন শুভ‍‍’র ব্ল্যাক ওয়ারের দ্বিতীয় পোস্টার! রহস্য, সাসপেন্স, অ্যাকশন, থ্রিলারে ভরপুর ‘ব্ল্যাক ওয়ার : মিশন এক্সট্রিম-২’ মুক্তি পাচ্ছে আগামী ১৩ জানুয়ারি। বছরের শুরুতেই বনানীর একটি ক্লাবে ‘মিশন এক্সট্রিম’ ছবির সিক্যুয়েল পর তাদের দ্বিতীয় কিস্তির ছবি ‘ব্ল্যাক ওয়ার; মিশন এক্সট্রিম- ২’ এর ট্রেলার রিলিজ করা হয়।

‘ব্ল্যাক ওয়ার’ সিনেমার পোস্টারে দেখা গেল রাগ মাথায় আরেফিন শুভ সোয়াত টীম বেশে ব্লাক পোশাক, হাতে একে ৪৭ আর সাথে আরও চার সঙ্গী নিয়ে।

সংবাদ সম্মেলনে সিনেমা নিয়ে আরেফিন শুভ অনেকটা কথাও বলেন। সেখানে জানান, ‘সিনেমার বাজার অনেক ছোট হয়েছে। সবাই হয়তো ডিনাই করতে পারেন কিন্তু তিনি তা পারেন না। দেশের বাইরের সিনেমার সাথে তাদের তুলনা করতে নিষেধ করেন। তাদের দেশের মানুষ যখন তিনতলা সমান ক্রেন লাগিয়ে ফাইট করেন কিন্তু তাদের তা নেই। তিনি এও জানান তাদের ক্যামেরার ক্রেন দিয়ে শুটিং করতে হয়। তাদের সাথে তুলনা করা কখনও ঠিক হবে না।’

তিনি এটাও জানান, ‘দর্শক, গণমাধ্যম কর্মী নিজেরা নিজেরা দ্বিধাদ্বন্দ্ব তৈরি করলে হবে না। তিনি ভাল আর কেউ ভালো নয়, এগুলো বললে কেউ কাজ করতে পারবে না এমনটা ভাবতেও নিষেধ করেন তিনি। সবাইকে একসাথে তাল মিলিয়ে কাজ করতে বলেন। নতুবা ছোট্ট জায়গা থেকে উঠে দাঁড়াতে পারবে না। তাদের শাকিব খানকে লাগবে, রাজকে লাগবে, সিয়ামকে লাগবে, এমনকি নিজের কথাও বলেন এবং সিনেমা অঙ্গণকে দাঁড় করাতে সবাইকে এক সাথে কাজ করার কথা বলেন।

সবাইকে বিনয়ী হয়ে এবং ব্যক্তিগত স্বার্থ বাদ দিয়ে একসাথে কাজ করার উৎসাহিত হতেও বলেন আরেফিন শুভ। তিনি আরও বলেন, ‘দেশের সিনেমায় যেন বাজার কার্তি না হয়। যেন সিনেমাঙ্গণের কোন ক্ষতি না হয়, সেদিকেও সবাইকে খেয়াল রাখতে সবাইকে অনুরােধ করেন এই নায়ক।

একটি ট্রেলার প্রকাশ করা হয় ইউটিউবে। ১ মিনিট ০৪ সেকেন্ডের এই ট্রেলার প্রকাশে তারা ফিরছে তাদের মিশন শেষ করতে এবং জানান দেন তাদের দেশের প্রতি শ্রদ্ধাবোধ রেখেই যুদ্ধ মূলত অদৃশ্য শত্রুর বিরুদ্ধে।

‘ব্ল্যাক ওয়ার; মিশন এক্সট্রিম- ২’ সিনেমায় আরিফিন শুভ ছাড়াও অভিনয় করেছে তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, মিশা সওদাগর, হাসান ইমাম, ফজলুর রহমান বাবু, শহীদুজ্জামান সেলিম, শতাব্দী ওয়াদুদ, দিলারা জামান, লায়লা ইমাম, ইরেশ যাকের, মাজনুন মিজান, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দসহ অনেকে।

সিনেমাগুলির প্রযোজনা প্রতিষ্ঠান কপ ক্রিয়েশন। ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০২১ সালের ৩ ডিসেম্বর। এক বছরের কিছু বেশি সময়ের বিরতিতে মুক্তি পেতে যাচ্ছে দ্বিতীয় পর্ব ‘ব্ল্যাক ওয়ার; মিশন এক্সট্রিম- ২’। প্রথম পর্বের মতো দ্বিতীয় কিস্তিটিও পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল মাহমুদ। 

Link copied!