Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

বজরঙ্গি ভাইজান সিক্যুয়েলে কারিনাকে পরিবর্তনের গুঞ্জন

বিনোদন প্রতিবেদকঃ

বিনোদন প্রতিবেদকঃ

মার্চ ২৭, ২০২৩, ০৫:৪২ পিএম


বজরঙ্গি ভাইজান সিক্যুয়েলে কারিনাকে পরিবর্তনের গুঞ্জন
ছবি : সংগৃহীত

বজরঙ্গি ভাইজানের কথা নিশ্চই আপনাদের মনে আছে। এ সিনেমা সেদিন এক করে দিয়েছিলো ভারত-পাকিস্তানকে।  সেই সিনেমার এবার সিক্যুয়েল হতে যাচ্ছে। তবে এই  সিক্যুয়েলে কারিনা কাপুরের জায়গায় দক্ষিণ ভারতের নায়িকা পূজা হেগড়ের অভিনয়ের খবর ‘ভিত্তিহীন’ বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

‘বজরঙ্গি ভাইজান’ সিনেমায় সালমানের নাম ছিল পবন। তাই দ্বিতীয় পর্বের নাম ‘পবনপুত্র ভাইজান’ রাখা হয়েছে বলে জানিয়েছে ইন্ডিয়ার বিভিন্ন গণমাধ্যম। 

সালমানের মুক্তি প্রতিক্ষীত ‘কিসি কা ভাই কিসি কা জান’ সিনেমায় পূজা হেগড়ে হয়েছেন সালমানের নায়িকা। সালমানের সঙ্গে তার ঘনিষ্ঠতা নিয়েও কানাঘুষা চলছে, সেই থেকে ‘বজরঙ্গি ভাইজানে’ কারিনাকে বাদ দিয়ে পূজার নাম অনেকে ‘জল্পনা’ করছেন বলে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে।

সালমান জনপ্রিয় সিনেমাটির সিক্যুয়েলের ঘোষণা দিয়েছিলেন ২০২১ সালে নিজের জন্মদিনে। এরপর দীর্ঘদিন ছবিটি নিয়ে কোনো তথ্য আসেনি।

এ সিনেমার মূল আকর্ষণ শিশু ‘মুন্নী’। বাকশক্তিহীন মুন্নির চরিত্রে অভিনয় করে দর্শকের হৃদয় ছুঁয়েছিল শিশুশিল্পী হারশালি মালহোত্রা।মুন্নির চরিত্র নিয়েও নতুন কোনো তথ্য জানা যায়নি।

ভারত-পাকিস্তানের সম্পর্কের প্রেক্ষাপটে নির্মিত কবির খানের পরিচালনায় ‘বজরঙ্গি ভাইজান’ মুক্তি পায় ২০১৫ সালে। সেখানে সালমান খানের সঙ্গে ছিলেন কারিনা কাপুর, নওয়াজউদ্দিন সিদ্দিকীসহ আরও অনেকে। মূল চরিত্র করার পাশাপাশি সিনেমার প্রযোজনাও করেছিলেন ‘ভাইজান’ সালমান।

‘বজরঙ্গি ভাইজান’ ভারতে প্রায় ৩২০ কোটি রুপির ব্যবসা করেছিল। আর সারা বিশ্বের সিনেমাটি আয় করে ৫০০ কোটির বেশি।

সোহাগ/আরএস

Link copied!