Amar Sangbad
ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

পেঁয়াজ কি আপনার চুলের সকল সমস্যার একমাত্র সমাধান?

আমার সংবাদ ডেস্ক

সেপ্টেম্বর ১৯, ২০২২, ০৪:৪৪ পিএম


পেঁয়াজ কি আপনার চুলের সকল সমস্যার একমাত্র সমাধান?

ঘন ও স্বাস্থ্যোজ্জ্বল চুল কার না পছন্দ! আপনার হেয়ারফলের পরিমাণ কি হঠাৎ বেড়ে গিয়েছে? চুল আঁচড়ানোর সময় আপনার অতিরিক্ত হেয়ারফল হচ্ছে। সঠিক কারণ ও সমাধান জানতে চাচ্ছেন? তাহলে সম্পূর্ণ আর্টিকেলটি পরুন।

চুল পড়ার প্রধান কারণ: 
চুলে পুষ্টির অভাব, প্রেগনেন্সি, হরমোনাল ইমব্যালেন্স, সঠিক পুষ্টির অভাব, দীর্ঘ দিন অসুস্থ থাকা, ও চুলের অযত্ন। চুলের সঠিক পুষ্টি নিশ্চিত করলে হেয়ারফল ও চুলের নানান জটিলতার সমাধান করা যায়। পেঁয়াজ এক্ষেত্রে সবচেয়ে কার্যকর উপাদান।  

চুলের জন্য পেঁয়াজের উপকারিতা: 
চুলের যত্নে পেঁয়াজের ভূমিকা অপরিসীম। পেঁয়াজ চুলের দ্রুত বৃদ্ধি করে, চুলকে  ঘন করে, খুশকি দূর করে, ব্লাড সার্কুলেশন বৃদ্ধি করে, চুলকে অকালপক্ব হওয়া ও পরিবেশের দূষণ থেকে মুক্ত রাখে এবং চুলকে প্রাণবন্ত করে তোলে। পেঁয়াজে রয়েছে থাইমোকুইনোন। ফলে চুলকে গোঁড়া থেকে মজবুত করে হেয়ারফল কমায়।

লাফজ অনিয়ন সীড হেয়ার অয়েলের বিশেষত্ব:
১) তেলটির প্রধান উপাদান হলো পেঁয়াজ এবং ব্ল্যাক সীড। পেঁয়াজ, বছরের পর বছর ধরে, এর থেরাপিউটিক গুণাবলীর জন্য পরিচিত যা বর্তমানে নানান প্রসাধনী এবং ঔষধে ব্যবহৃত হচ্ছে। পেঁয়াজ হেয়ারফল কমাতে একটি কার্যকরী উপাদান। ব্ল্যাক সীড চুলের দ্রুত বৃদ্ধিতে সাহায্য করে।

২) লাফজ অনিয়ন সীড হেয়ার অয়েলে আছে ভিটামিন-ই। তাই চুলের উজ্জ্বলতা বৃদ্ধি করবে। পাশাপাশি সূর্যের ক্ষতিকর প্রভাব থেকেও সুরক্ষা দিবে।

৩) তেলটি ১০০% হালাল ও প্যারাফিন, মিনারেল অয়েল এবং অন্য  ক্ষতিকারক কেমিক্যাল থেকে সম্পূর্ণভাবে মুক্ত হওয়ায় চুলের ও স্ক্যাল্পের জন্য সম্পূর্ণ নিরাপদ।

৪) লাফজ অনিয়ন সীড হেয়ার অয়েল ডাইলুশন ফ্রী। পাশাপাশি তেলটি এসেন্সিয়াল অয়েল সমৃদ্ধ। তাই অন্য ব্র্যান্ডের প্রোডাক্ট থেকে ভালো ফলাফল পাবেন।

৫) তেলটির এপ্লিকেটরের সাহায্যে সহজেই চুলের গোঁড়ায় পৌঁছে যায়। যার ফলে আপনার চুলের পুষ্টি নিশ্চিত করে এবং স্ক্যাল্পের ব্লাড সার্কুলেশন বৃদ্ধি পায়।

হেয়ার অয়েলটি কিনতে ক্লিকঃ https://tinyurl.com/227vyb6r

৬) পেঁয়াজে আছে এন্টি-ইনফ্ল্যামেটরি প্রপারটি। যা আপনার খুশকি ও স্ক্যাল্প ইনফেকশনের সমাধান দিবে।

লাফজ অনিয়ন সীড হেয়ার অয়েল চুলের সঠিক পুষ্টি ও হেয়ারফলের সমাধান দিবে। তাই, অসংখ্য নারী ও পুরুষ তাদের চুলের জন্য বেছে নিচ্ছেন লাফজ অনিয়ন সীড হেয়ার অয়েল।

Link copied!