Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

এমপিকে কটুক্তি: ফটিকছড়ির সাবেক ইউপি চেয়ারম্যান কারাগারে

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি

জুন ২১, ২০২২, ০৮:৫২ পিএম


এমপিকে কটুক্তি: ফটিকছড়ির সাবেক ইউপি চেয়ারম্যান কারাগারে

ফটিকছড়ির এমপি ও বাংলাদেশ তরিকত ফেডারেশন চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারিকে নিয়ে কটুক্তিমূলক বক্তব্য রাখার অভিযোগে ডিজিটাল সিকিউরিটি আইনে দায়েরকৃত মামলায় কারাগারে গেলেন উপজেলার বাগানবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রুস্তম আলী। 

তিনি দীর্ঘদিন ধরে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য পদে রয়েছেন। ২০২০ সালের ৮ এপ্রিল ভূজপুর থানায় মামলাটি দায়ের করেন স্থানীয় তরিকত ফেডারেশন কর্মী ওমর ফারুক। পরবর্তীতে হাইকোর্ট থেকে তিন মাসের জামিন নেন রুস্তম আলী। 

মঙ্গলবার (২১ জুন) চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনাল আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করলে আদালত  জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ২০২০ সালের ১৬ জানুয়ারি রাতে বাগানবাজার ইউনিয়নের বড়বিল মতিননগর জামে মসজিদের মাঠে অনুষ্ঠিত তাফসিরুল কোরআন মাহ্ফিলে বক্তব্য রাখতে গিয়ে সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারীকে জড়িয়ে কুরুচিপূর্ণ, অপমানজনক মন্তব্য করেছিলেন তৎকালীন ইউপি চেয়ারম্যান রুস্তম আলী। 

পরবর্তীতে বক্তব্যের রেকর্ডসহ ভিডিওটি প্রিয় বাগানবাজার নামক পেজ থেকে ফেসবুকে পোস্ট করা হলে তা ভাইরাল হয়। এতে ক্ষুব্ধ হয়ে ডিজিটাল সিকিউরিটি আইনে মামলা দায়ের করেন তরিকত ফেডারেশন কর্মী ওমর ফারুক।
 

Link copied!