Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

তরুণ প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে হবে: সমাজকল্যাণমন্ত্রী

মো. মাসুম বিল্লাহ

ডিসেম্বর ২০, ২০২২, ০৬:০২ পিএম


তরুণ প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে হবে: সমাজকল্যাণমন্ত্রী

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি বলেছেন,  তরুণ প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে হবে। খেলাধুলা ও সুস্থ বিনোদন চর্চার মাধ্যমে মাদকমুক্ত সমাজ গঠনে সবাইকে কাজ করতে হবে।

মন্ত্রী মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাজধানীর সেগুনবাগিচাস্থ ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন।

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি মির্জা মেহেদী তমালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফ এম ইকবাল  বিন আনোয়ার (ডন), সিনিয়র নির্বাহী পরিচালক,  ওয়ালটন হাই-টেক ইন্ড্রাস্টিজ পি এল সি।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে এ দেশকে স্বাধীন করেছেন। সে লক্ষ্য বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সফলভাবে কাজ করে যাচ্ছেন। নতুন প্রজন্মের জন্য একটি সুন্দর দেশ গড়তে তাদেরকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। 
মাদকের ভয়ংকর আগ্রাসন থেকে প্রজন্মকে রক্ষা করতে হবে। খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা বৃদ্ধির  মাধ্যমে প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশের পথ সুগম করার জন্য মন্ত্রী সকলকে আহ্বান জানান।

মন্ত্রী সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা লেখনীর মাধ্যমে সমাজের নানা অসংগতি তুলে ধরলে দেশের উন্নয়ন ত্বরান্বিত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রত্যাশা পূরণে সকলকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার জন্য মন্ত্রী আহ্বান জানান।

শেষে মন্ত্রী প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

এবি

Link copied!