Amar Sangbad
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪,

সায়েদাবাদে ঘরমুখো মানুষের ভিড়, যানজটে ভোগান্তি

মো. মাসুম বিল্লাহ

এপ্রিল ১৯, ২০২৩, ১১:১১ এএম


সায়েদাবাদে ঘরমুখো মানুষের ভিড়, যানজটে ভোগান্তি

আজ বুধবার সকাল থেকে রাজধানীর সায়েদাবাদ বাস কাউন্টারগুলোতে রয়েছে ঘুরমুখো মানুষের ভিড়। অনেকে টিকিট না পেয়ে দীর্ঘ সময় অপেক্ষা করছেন।

বাস কাউন্টারগুলোতে কথা বলে জানা যায়, মূলত রাজধানীর কিছু কিছু জায়গায় জ্যাম রয়েছে। ফলে, গাড়ি আসতে কিছুটা বিলম্ব হওয়ায় মানুষের সমস্যা হচ্ছে।

শ্যামলী পরিবহনের কাউন্টার স্টাফ মো. ওসমান বলেন, সায়েদাবাদে আসা গাড়িগুলো জ্যামের মুখে পড়ছে। তাই কাউন্টারে গাড়ি আসতে লেট করছে। দেখা গেছে ঢাকার বাইরে থেকে দ্রুত গাড়ি চলে এলেও সায়েদাবাদে এসে বিভিন্ন মোড়ে জ্যামে গাড়ি বসে থাকে। এতে যাত্রীদেরও ভোগান্তি হয়।

ঝিনাইদহগামী যাত্রী সামসুল ইসলাম বলেন, আমি উত্তরা থেকে সায়েদাবাদে এসেছি, যাবো ঝিনাদাহ। খুব সকাল সকাল বের হয়ে এখানে এসেছি। বাড়িতে মা আছে, তাই তীব্র গরমেও বাড়ি যাচ্ছি। মায়ের সঙ্গে ঈদ করতে এইটুকু কষ্ট করতেই হবে।

বরিশালগামী যাত্রী সুমন মোল্লা বলেন, আমি সকালে এসেছি। কোনো কোনো গাড়িতে ভাড়া বেশি চাওয়া হচ্ছে। তাই অনেকক্ষণ দাঁড়িয়ে আছি। ভাড়া অন্যান্য সময় পাঁচশত টাকা হলেও এখন ৭০০ থেকে ৮০০ টাকা চাইছে। সেজন্য দাঁড়িয়ে আছি, কমে পেলে গাড়িতে উঠবো।

হিমাচল পরিবহনের ম্যানেজার জাহাঙ্গীর বলেন, আমরা আগের মতো যাত্রী পাচ্ছি না। এখন অনেক গাড়ি কমলাপুর টিটিপাড়া থেকে ফ্লাইওভার দিয়ে চলে যায়। তাই যাত্রীরা সেখানে চলে যায়। সায়েদাবাদে যানজট থাকে তাই মানুষ এখন ওদিক থেকেই ফ্লাইওভার দিয়ে চলে যায়। আগের চেয়ে টিকিট বিক্রি এখন অনেক কম। এখন ঈদের সময়ও যাত্রী সেভাবে পাই না।

এআরএস

Link copied!