Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

সরকারের দুর্নীতি আকাশচুম্বী: ফখরুল

মো. মাসুম বিল্লাহ

আগস্ট ১২, ২০২২, ০২:০৯ পিএম


সরকারের দুর্নীতি আকাশচুম্বী: ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলছেনে, জ্বালানি, পানি, সব কিছুর দাম বেড়েছে। সরকার রাষ্ট্র পরিচালনায় ব্যর্থ হয়েছে। সরকারের দুর্নীতি আকাশচুম্বী।এ সরকার যতদিন ক্ষমতায় থাকবে মানুষের দুর্ভোগ তত বাড়বে।

শুক্রবার (১২ আগস্ট) সকালে রাজধানীর বনানী কবরস্থানে আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ রাজপথে সব সময় পরাজিত হয়েছে বলে মন্তব্য করে বিএনপির মহাসচিব বলেন, আগামীতেও জনগণের আন্দোলনে পরাজিত হবে আওয়ামী লীগ। আরাফাত রহমান কোকোর ৫৩তম জন্মবার্ষিকী উপলক্ষে শুক্রবার (১২ আগস্ট) সকালে রাজধানীর বনানী কবরস্থানে তার কবর জিয়ারত শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

‘বিএনপিকে রাজপথে মোকাবিলা করা হবে’- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্য প্রসঙ্গে বিএনপি মহাসচিব বলেন, তাদের পুরোনো বক্তব্যই দিয়ে যাচ্ছে সব সময়।

দলের পক্ষ থেকে আরফাত রহমানের কবর জিয়ারত করেছি জানিয়ে বিএনপি মহাসচিব বলেন, তিনি একজন নিরহংকারী মানুষ ছিলেন। বাংলাদেশের ক্রীড়া অগ্রগতির ভিত্তি তার মাধ্যমে রচিত হয়েছে। তিনি রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন না। তারপরও তার বিরুদ্ধে মামলা দেওয়া হয়।

তিনি বলেন, আমরা আজকে শপথ নিয়েছি। আমাদের এই শোককে শক্তিকে রূপান্তরিত করে এই ভয়াবহ দানবীয় সরকার সরিয়ে সত্যিকার অর্থে জনগণের সরকার প্রতিষ্ঠা করবো। আগামীর তরুণ প্রজন্মের নেতা তারেক রহমানকে নির্বাসিত অবস্থা থেকে দেশে ফিরিয়ে আনবো। সুস্থ সমাজ, সুস্থ গণতন্ত্র প্রতিষ্ঠা করবো।

এ সময় আরও উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, উত্তরের আহ্বায়ক আমানুল্লাহ আমান, উত্তরের সদস্য সচিব আমিনুল হক, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু প্রমুখ।


ইএফ

Link copied!