Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

প্রধানমন্ত্রীর নির্দেশে তারেক জোবাইদার বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা: রিজভী

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ১, ২০২২, ০৬:১০ পিএম


প্রধানমন্ত্রীর নির্দেশে তারেক জোবাইদার বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপির আন্দোলন দেখে ভীত হয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রীর নামে গ্রেপ্তারী পরোয়ানা জারি করেছে। আইন আদালতে ব্যবহার করছে বিরোধী দলের নির্যাতনের হাতিয়ার হিসেবে।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই এ গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়েছে। কিন্তু যতই নির্যাতন করুন না কেন  আইনশৃঙ্খলা বাহিনী ও আইন আদালতকে ব্যবহার করে সরকারের শেষ রক্ষা হবে না। সরকার এক অজানা ভয় থেকে তারেক রহমান ও তার পরিবারের বিরুদ্ধে মামলা করেছে। পতনের ভয় থেকেই এসব করছে।  

মঙ্গলবার (১ নভেম্বর) বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডাঃ জুবাইদা রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল শেষে তিনি এসব কথা বলেন।  

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি নয়াপল্টন থেকে শুরু হয়ে কাকরাইল হয়ে আবার নয়াপল্টনে এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিলে দলের স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরাফত আলী সপু,কৃষক দলের সভাপতি হাসান জাফির তুহিন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, ছাত্রদলের কাজী রওনাকুল ইসলাম শ্রাবন, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, যুবদলের সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম মুন্না,  কামরুজ্জামান দুলাল, গোলাম মাওলা শাহীন, এনামুল হক, ওমর ফারুক কাওছার, মেহেবুব মাসুম শান্ত, স্বেচ্ছাসেবক দলের শফিউদ্দিন সেন্টুসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী অংশ নেন।  

এ সময় তারা অবিলম্বে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রীর বিরুদ্ধে জারি করা গ্রেফতারী পরোয়ানা প্রত্যাহারের দাবি জানান।


ইএফ

Link copied!