Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

জাতীয় চার নেতা হত্যার পরিকল্পনাকারীদের বিচার দাবি

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ৩, ২০২২, ১০:৫৩ পিএম


জাতীয় চার নেতা হত্যার পরিকল্পনাকারীদের বিচার দাবি

জাতীয় চার নেতা হত্যার পরিকল্পনাকারীদেরও বিচারের আওতায় আনার দাবি জানিয়েন সদ্য বিদায়ী ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল। প্রয়োজনে অতিদ্রুত বিশেষ কমিশন গঠনের দাবি জানান তিনি।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) সকাল ১০ টায় ডেমরার বাঁশেরপুল গ্রীনচিলি চাইনিজ রেস্টুরেন্টে এক আলোচনা সভা,দোয়া ও মিলাদ মাহফিলে এই দাবি জানানো হয়।

মশিউর রহমান মোল্লা সজল বলেন, জাতির শ্রেষ্ঠ সন্তান জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমদ, এম মনসুর আলী এবং এএইচএম কামারুজ্জামানকে নিমমভাবে  হত্যায় জড়িত ও নেপথ্যের কৌশিলবদের বিচারের মধ্য দিয়ে কলঙ্ক মুক্ত করতে হবে।

প্রয়োজনে ‘বিশেষ কমিশন’ গঠন করে নেপথ্য কুশীলবদের চিহ্নিত করে বিচারের আওতায় আনার দাবি জানান ঢাকা -৫ আসনের প্রয়াত এমপি হাবিবুর রহমান মোল্লার জেষ্ঠ পুত্র মশিউর রহমান মোল্লা সজল।  এ সময় ঢাকা -৫ নির্বাচনী এলাকায় দায়িত্ব প্রাপ্ত সকল নেতাদের ধন্যবাদ জানান এবং ঢাকা বিভাগের দায়িত্ব প্রাপ্ত নেতা ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস, ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সুস্বাস্থ্য কামনা করে তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।  
৬৪ নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদুর রহমান মোল্লা বাবুলের সভাপতিত্বে এবং ৫ নং ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব কিরন মানিকের পরিচালনায়

আলোচনা সভায় বক্তব্যে রাখেন,  ৬৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা হানিফ তালুকদার, ৬৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা এনামুল ইসলাম এনাম, ৬৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা রুহুল আমিন রুহুল, ৫ নং ইউনিট আওয়ামীলীগের সভাপতি  মোঃ জালাল  আহমেদ ৬ নং ইউনিট আওয়ামীলীগের সভাপতি  মোঃ মিজানুর রহমান টিটু, ৬ নং ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: শামীম মিয়া,সাবেক সাধারন সম্পাদক মোঃ শাহ্ আলম ও সমাজকর্মী শামীম শিকদারসহ আরও অনেকে।

এরআগে জাতীয় চার নেতার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

ইএফ

Link copied!