Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

‘আ.লীগ মাঠে নামলে স্বাধীনতা বিরোধীরা পালাতে শুরু করবে’

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ৯, ২০২২, ০৭:২১ পিএম


‘আ.লীগ মাঠে নামলে স্বাধীনতা বিরোধীরা পালাতে শুরু করবে’

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, সামনের নির্বাচনকে কেন্দ্র করে স্বাধীনতাবিরোধীদের যে আস্ফালন দেখতে পাচ্ছি।  তাদের উদ্দেশ্য বলি, কোন লাভ নাই। স্বাধীনতার পক্ষের শক্তি ও বাংলাদেশ আওয়ামী লীগ  মাঠে-ময়দানে নামলে স্বাধীনতা বিরোধীরা আবার পালাতে শুরু করবে।

বুধবার (৯ নভেম্বর) রাজধানীর আগারগাঁওস্থ জাতীয় সমাজসেবা একাডেমিতে  ৪৮তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও পুরস্কার বিতরণ  উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন,  বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতাবিরোধীরা আমাদের ইতিহাসকে ভূলন্ঠিত করেত ছেয়েছিল।  তারা দেশকে পাকিস্তান বানাতে চেয়েছিল। তাদের সে আশা সফল হয়নি। তারা আগামীর নির্বাচনকে কেন্দ্র করে আবারও সক্রিয় হওয়ার চেষ্টা করছে। তাদের বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়াতে হবে।

মন্ত্রী আরও বলেন, অসহায় ও দুস্থ মানুষের কল্যাণে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে ৫২ ধরণের সেবা প্রদান করা হয়। মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে আন্তরিকতার সাথে এই সেবা প্রদান করতে হবে। মন্ত্রী প্রধানমন্ত্রীর প্রত্যাশা পূরণে প্রশিক্ষণপ্রাপ্ত সমাজসেবা অফিসারদের কাজ করার নির্দেশনা দেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমাজসেবা অধিদফতরের মহাপরিচালক ড. আবু সালেহ্  মোস্তফা কামাল। পরে  মন্ত্রী প্রশিক্ষণার্থীদের হাতে সনদপত্র ও পুরস্কার তুলে দেন।

এবি

Link copied!