Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ২৬ মাঘ ১৪২৯

বিএনপি নেতা এম ইলিয়াস আলীর স্ত্রীর গাড়ি ভাঙচুর

নিজস্ব প্রতিবেদক

নভেম্বর ১৫, ২০২২, ১১:৫৪ পিএম


বিএনপি নেতা এম ইলিয়াস আলীর স্ত্রীর গাড়ি ভাঙচুর

সিলেটের ওসমানীনগরে প্রচারপত্র বিতরণকালে নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর পত্নী ও বেগম খালেদা জিয়ার উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনা’র গাড়ি ভাঙচুর করা হয়েছে। ১৯শে নভেম্বরের সিলেট বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে পূর্ব ঘোষিত প্রচারপত্র বিতরণ কালে তিনি শেরপুর থেকে দয়ামীর পর্যন্ত স্থানে স্থানে পুলিশ, ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীদের বাধার মুখে পড়েন।

গোয়ালাবাজার এলাকায় লুনার গাড়িতে হামলা করে গাড়ি ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ করেন ইলিয়াস পত্নী লুনা। হামলা প্রতিহত করতে গিয়ে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল্লাহ মিছবাহ ও উপজেলা বিএনপির সহ-সভাপতি আব্দুর রুপ আব্দুল আহত হয়েছেন বলেও অভিযোগ করেন তিনি।

প্রচারপত্র বিতরণকালে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য ফয়সল আহমদ মিলন, উমরপুর ইউনিয়ন বিএনপির নেতা নুরুল ইসলামকে আটক করেছে ওসমানীনগর থানা পুলিশ। এদিকে, বিএনপি নেতাকর্মীদের নেতৃত্বে গোয়ালাবাজারে যুবলীগ নেতাকর্মীদের ওপর হামলা করা হয়েছে বলে অভিযোগ করেছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ আহমদ আম্বিয়া। বিএনপির হামলায় যুবলীগের ৬ নেতাকর্মী আহত হয়েছে বলে জানান তিনি।

তাহসিনা রুশদীর লুনা বলেন, পূর্ব নির্ধারিত প্রচারপত্র বিতরণ কর্মসূচী চলাকালে গোয়ালাবাজার এলাকায় পুলিশ এবং যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা বাধা দিয়ে আমার ব্যবহৃত গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে। পুলিশ এখন উল্টো বলছে আমরা যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর হামলা করেছি।

ওসমানীনগর থানার ওসি এসএম মাঈন উদ্দিন বলেন, জিজ্ঞাসাবাদের জন্য ২জনকে আটক করা হয়েছে।

ইএফ

Link copied!