Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

বিএনপির স্থায়ী কমিটির ভার্চুয়াল বৈঠক চলছে

মো. মাসুম বিল্লাহ

ডিসেম্বর ৯, ২০২২, ১২:১০ পিএম


বিএনপির স্থায়ী কমিটির ভার্চুয়াল বৈঠক চলছে

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে পুলিশি হেফাজতে নেয়া এবং ঢাকা বিভাগীয় গণ সমাবেশের স্থান নির্ধারণ নিয়ে স্থায়ী কমিটির ভার্চুয়াল বৈঠক শুরু হয়েছে। বৈঠকে কি সিদ্ধান্ত নেওয়া হবে তা পরে জানানো হবে বলে জানিয়েছেন ড. খন্দকার মোশাররফ হোসেন।

নিজ নিজ জায়গা থেকে শুক্রবার (৯ ডিসেম্বর) বেলা ১১টায় ভার্চুয়াল ওই বৈঠকে দলের স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে যুক্ত হন ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

দলের ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক এমরান সালেহ প্রিন্স গণমাধ্যমে বলেন, ‘মহাসচিব এবং স্থায়ী কমিটির সদস্যদের তুলে নেয়া আর এহেন পরিস্থিতিতে বিশদ আলোচনা ও সিদ্ধান্ত নেয়ার প্রেক্ষিতেই এই জরুরি মিটিং।’

বিএনপির আলোচিত ১০ ডিসেম্বরের গণসমাবেশের বাকি আছে মাত্র এক দিন। সমাবেশের স্থান নিয়ে কয়েক দিন ধরেই চলছে আলোচনা। রক্তারক্তির পর বিএনপির শীর্ষ স্থানীয় দুই নেতাকে বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দিনগত রাতে ডিবিতে নিয়ে যাওয়া এবং গণসমাবেশের স্থান নির্বাচনের বিষয়ে ভার্চুয়াল বৈঠকের আয়োজন করে বিএনপি।

এদিকে কমলাপুর স্টেডিয়ামে গণসমাবেশ করতে চায় বিএনপি। আর পুলিশ নতুন ভেন্যু হিসেবে প্রস্তাব দিয়েছে মিরপুরের সরকারি বাঙলা কলেজের মাঠ।

টিএইচ

Link copied!