Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

সরকার দেশের মানুষের ভোটাধিকার কেড়ে নিয়েছে: নজরুল ইসলাম

মো. মাসুম বিল্লাহ

ডিসেম্বর ১০, ২০২২, ০২:০২ পিএম


সরকার দেশের মানুষের ভোটাধিকার কেড়ে নিয়েছে: নজরুল ইসলাম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, এই সমাবেশে সরকার বাধা দিয়েছে। দেশ দেখেছে বিশ্ব দেখেছে। কিন্তু সফল হয়নি।বাংলাদেশের মানুষ এই সরকারকে বিশ্বাস করে না। এই সরকার দেশের মানুষের ভোটাধিকার কেড়ে নিয়েছে। এই সরকার গণতন্ত্রকে হত্যা করেছে। 

শনিবার (১০ ডিসেম্বর) রাজধানীর গোলাপবাগ মাঠে বিএনপির সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমরা আবার তারেক রহমানের নেতৃত্বে গণতন্ত্র ফিরিয়ে দেবো। এই সরকার শেয়ার বাজার লুট করেছে। সব খেয়ে ফেলছে। বানরের গান গায় এটা যেমন বিশ্বাস হয় না তেমনি হাসিনা সরকারকেও মানুষ বিশ্বাস করে না। প্রতিদিন জিনিসের দাম বাড়ছে। শিক্ষা ব্যবস্থা শেষ। আজ থেকে দেশ বাঁচাতে মাঠে থাকবো।

শনিবার (১০ ডিসেম্বর) সকাল ১০টা ২০ মিনিটে কোরআন পাঠের মধ্য দিয়ে সমাবেশ শুরু হয়। ভোর থেকেই রাজধানীর গোলাপবাগ মাঠে বিএনপির সমাবেশে আসতে শুরু করেছেন বিএনপি কর্মীরা। 

সমাবেশের মূল মঞ্চে প্রথম শ্রেণির ২টি চেয়ার ফাঁকা রাখা হয়েছে। যার একটিতে খালেদা জিয়া ও অপরটিতে দলের তারেক রহমানের নেমপ্লেট রাখা হয়েছে।

শুক্রবার বিকেল থেকেই সমাবেশস্থলে আসতে শুরু করেন দলটির নেতাকর্মীরা। রাতেই প্রায় ভরে যায় গোলাপবাগ মাঠ। শনিবার ভোর হতেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশে যোগ দিচ্ছেন কর্মীরা। ইতোমধ্যে বিএনপি কর্মীদের উপস্থিতি মাঠ ছাড়িয়ে নেমেছে সড়কে। মিছিল আর স্লোগানে মুখর হয়ে উঠেছে পুরো এলাকা।

টিএইচ

Link copied!