Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

সরকার উন্মাদ হয়ে গেছে: আলাল

মো. মাসুম বিল্লাহ

ডিসেম্বর ১০, ২০২২, ০২:০৮ পিএম


সরকার উন্মাদ হয়ে গেছে: আলাল

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, আওয়ামী লীগকে মাফ করে দেন। ওদের মাথা খারাপ হয়ে গেছে। উন্মাদ হয়ে গেছে। এই দলের নেতারা শেখ মুজিবের জাহান্নাম কামনা করে। কারন উন্মাদকে পাগল করা ভালো। 

আমরা দেখছি ওবায়দুল কাদেরকে স্বাভাবিক দেখছি না। এদের কিছু কিছু নেতা জাহান্নাম নসিবের জন্য ও দোয়া করেন। এরা ঠিক আছে বলেন। এজন্য বলছি মাফ করে দেন। 

আমরা লগি বৈঠার আন্দোলন করবো না। আমরা কোনো নারীর কাপড় খুলবো না। আমরা গান পাউডার দিয়ে মানুষ পুড়িয়ে মারবো না। আমরা মাঠে নেমে গেছি। এই সরকারের পতন হবে ।

শনিবার সকাল ১০টা ২০ মিনিটে কোরআন পাঠের মধ্য দিয়ে সমাবেশ শুরু হয়। ভোর থেকেই রাজধানীর গোলাপবাগ মাঠে বিএনপির সমাবেশে আসতে শুরু করেছেন বিএনপি কর্মীরা। 

সমাবেশের মূল মঞ্চে প্রথম শ্রেণির ২টি চেয়ার ফাঁকা রাখা হয়েছে। যার একটিতে খালেদা জিয়া ও অপরটিতে দলের তারেক রহমানের নেমপ্লেট রাখা হয়েছে।

শুক্রবার বিকেল থেকেই সমাবেশস্থলে আসতে শুরু করেন দলটির নেতাকর্মীরা। রাতেই প্রায় ভরে যায় গোলাপবাগ মাঠ। শনিবার ভোর হতেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশে যোগ দিচ্ছেন কর্মীরা। ইতোমধ্যে বিএনপি কর্মীদের উপস্থিতি মাঠ ছাড়িয়ে নেমেছে সড়কে। মিছিল আর স্লোগানে মুখর হয়ে উঠেছে পুরো এলাকা।

টিএইচ

Link copied!