Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

সরকার খিচুড়ি চোর: গয়েশ্বর চন্দ্র রায়

মো. মাসুম বিল্লাহ

ডিসেম্বর ১০, ২০২২, ০৩:৩৯ পিএম


সরকার খিচুড়ি চোর: গয়েশ্বর চন্দ্র রায়

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, এই ভোট চোর সরকার এখন খিচুড়ি চোর। এখন আমাদের খিচুড়িও চুরি করে নিয়ে গেছে। দেশের সব অর্থ নিয়ে এখন আমাদের খিচুড়িও নিয়ে গেলো। দেশের ভোট, গণতন্ত্র সব খেয়ে ফেললো।

শনিবার (১০ ডিসেম্বর) রাজধানীর গোলাপবাগ মাঠে বিএনপির সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ১০ ডিসেম্বর বিজয়ের মাস। এই দিনে জিয়াউর রহমানের নির্দেশে যুদ্ধের সমাপ্তি ঘটে। আমরা নয়টি খেলায় জিতেছি দশম খেলাতেও। হাসিনা সরকার সমাবেশ আটকাতে এমন কোনো চেষ্টা নেই যা করেনি। তাণ্ডব চালালো আমাদের দলীয় কার্যালয়ে। কিন্তু সফল হয়নি। গাড়ি চলে না, দোকান খুলে না। এটা কে সৃষ্টি করলো। করেছে শেখ হাসিনা। আমরা আজকে জানাবো সরকার কোন পথে যাবে। আমরা যুদ্ধ করতে জানি। আবার করবো। যুদ্ধ শুরু হয়ে গেছে।

বিএনপির এই নেতা বলেন, তারেক রহমান আমাদের সামনে নেই, তাতেই এত ভয়। তিনি আমাদের প্রেরণা। বিএনপি অফিসে কাঁধে করে বোমা নিয়ে যায় কার্যালয়ে। কিছুই করতে পারেনি। এর প্রতিবাদে আমরা সংসদে সাতটার বোমা নিক্ষেপ করলাম। ক্ষমতা ছেড়ে দেন। নিরপেক্ষ ভোটের ব্যবস্থা করুন। নির্বাচন কমিশনকে বলবো সম্মান নিয়ে কেটে পড়ুন।

শনিবার সকাল ১০টা ২০ মিনিটে কোরআন পাঠের মধ্য দিয়ে সমাবেশ শুরু হয়। ভোর থেকেই রাজধানীর গোলাপবাগ মাঠে বিএনপির সমাবেশে আসতে শুরু করেছেন বিএনপি কর্মীরা। 

শুক্রবার বিকেল থেকেই সমাবেশস্থলে আসতে শুরু করেন দলটির নেতাকর্মীরা। রাতেই প্রায় ভরে যায় গোলাপবাগ মাঠ। শনিবার ভোর হতেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশে যোগ দিচ্ছেন কর্মীরা। ইতোমধ্যে বিএনপি কর্মীদের উপস্থিতি মাঠ ছাড়িয়ে নেমেছে সড়কে। মিছিল আর স্লোগানে মুখর হয়ে উঠেছে পুরো এলাকা।

টিএইচ

Link copied!