Amar Sangbad
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪,

বিএনপিকে শক্তিশালি কর্মসূচি দিতে বললেন কর্ণেল অলি

মো. মাসুম বিল্লাহ

ডিসেম্বর ১৩, ২০২২, ০১:০৫ পিএম


বিএনপিকে শক্তিশালি কর্মসূচি দিতে বললেন কর্ণেল অলি

নয়াপল্টনে পুলিশি হামলায় ক্ষতিগ্রস্ত বিএনপির কার্যালয় পরিদর্শন করে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম বলেছেন, যে সমস্ত রাজনৈতিক দলের জনবল রয়েছে তাদেরকে নিয়ে শক্তিশালী কর্মসূচি দিন। যে দলে শুধু স্বামী স্ত্রী জনশক্তি তাদের গুরুত্ব দেওয়ার দরকার নেই। যাদের মাঠ ভালো, শক্তি আছে তাদেরকে গুরুত্ব দিন।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বেলা ১২ টায় নয়াপল্টন বিএনপি কার্যালয়ে তিনি এ কথা বলেন।

কর্ণেল অলি বলেন, বর্তমান সরকার সঙ্কট মোকাবেলায় ব্যর্থ। সারা বিশ্ব সরকারের হিংস্রতা দেখেছেন। অবাক হয়েছি একটি দলের মহাসচিবের কার্যালয় কিভাবে ভাঙচুর করা হলো। পুরো দলীয় কার্যালয় কিভাবে তছনছ করা হলো। এর জন্য অবশ্যই আর সরকারকে ছাড় দেয়া হবে না। এর হিসাব নেওয়া হবে। সাত তারিখের আগে পর্যন্ত বলেছিলাম নিরাপদে চলে যেতে। এখন আর চলে যেতে হবে না।

তিনি আরো বলেন, সরকার এমন কাজ করেছে ১৯৭১ সালে পাকিস্তানও এমনও বর্বরতা করেনি। পৃথিবীর কাছে বর্তমান সরকার বর্বরোচিত হিসেবে পরিচিত হয়েছে। কোনো স্বৈরাচার দীর্ঘদিন ক্ষমতায় থাকতে পারে না ৷ বহিঃবিশ্বের কাছে এই সরকারের মুখোশ উন্মোচিত হয়েছে।

অলি বলেন, এই সরকারকে অন্যান্য দেশের ভিসা না দেয়ার আহ্বান জানান তিনি। 

হুশিয়ারি দিয়ে তিনি বলেন, বিএনপি মহাসচিবের সাথে দুর্ব্যবহারকারী এবং হামলাকারীদের ছাড় দেয়া হবে না। তাদের বিচার এ দেশের মাটিতেই হবে।

টিএইচ

Link copied!