community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪,

যুগপৎ আন্দোলনের কর্মসূচিতে জেলা সফরে বিএনপির কেন্দ্রীয় নেতারা

মো. মাসুম বিল্লাহ

ডিসেম্বর ২৩, ২০২২, ০৩:০০ পিএম


যুগপৎ আন্দোলনের কর্মসূচিতে জেলা সফরে বিএনপির কেন্দ্রীয় নেতারা

আগামীকাল (২৪ ডিসেম্বর) জেলা ও মহানগরে গণমিছিল কর্মসূচি পালন করবে বিএনপি। যুগপৎ আন্দোলনের এটিই প্রথম কর্মসূচি। তবে শনিবার (২৪ ডিসেম্বর) আওয়ামী লীগের সম্মেলন থাকায় ঢাকায় কর্মসূচি স্থগিত করেছে দলটি।

জেলা সফরের তালিকায় আছেন :

চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলায় যাবে ড. খন্দকার মোশাররফ হোসেন সদস্য জাতীয় স্থায়ী কমিটি। রাজশাহী মহানগরে গয়েশ্বর চন্দ্র রায় সদস্য, জাতীয় স্থায়ী কমিটি। খুলনা মহানগর ও জেলা ড. আব্দুল মঈন খান সদস্য, জাতীয় স্থায়ী কমিটি। কুমিল্লা মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা নজরুল ইসলাম খান সদস্য, জাতীয় স্থায়ী কমিটি।

বরিশাল মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আমির খসরু মাহমুদ চৌধুরী সদস্য, জাতীয় স্থায়ী কমিটি। গাজীপুর মহানগর ও জেলা বেগম সেলিমা রহমান সদস্য, জাতীয় স্থায়ী কমিটি। ময়মনসিংহ মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা ইকবাল হাসান মাহমুদ টুকু সদস্য, জাতীয় স্থায়ী কমিটি। 

রংপুর মহানগর ও জেলা বরকত উল্লাহ বুলু ভাইস চেয়ারম্যান। সিলেট মহানগর ও জেলা মোহাম্মদ শাহজাহান ভাইস চেয়ারম্যান। কিশোরগঞ্জ জেলা আব্দুল আউয়াল মিন্টু ভাইস চেয়ারম্যান। নোয়াখালী জেলা শামসুজ্জামান দুদু ভাইস চেয়ারম্যান। সুনামগঞ্জ জেলা এ্যাড. আহমেদ আজম খান ভাইস চেয়ারম্যান। নারায়ণগঞ্জ মহানগর ও জেলা এ্যাড. জয়নুল আবেদীন ভাইস চেয়ারম্যান। ফরিদপুর মহানগর ও জেলা নিতাই রায় চৌধুরী ভাইস চেয়ারম্যান।

বগুড়া আমান উল্লাহ আমান সদস্য, চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিল। দিনাজপুর মিজানুর রহমান মিনু সদস্য, চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিল। চাঁদপুর জেলা জয়নুল আবেদীন ফারুক সদস্য, চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিল। ভোলা জেলা এ্যাড. মুজিবুর রহমান সরোয়ার যুগ্ম মহাসচিব। যশোর এ্যাড. সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল যুগ্ম মহাসচিব। রাজবাড়ী হাবিব উন-নবী-খান সোহেল যুগ্ম মহাসচিব।

বিএনপির দপ্তর সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক ইমরান সালে প্রিন্স জানান, সাংগঠনিক সম্পাদক ও সহ-সাংগঠনিক সম্পাদকবৃন্দ নিজ নিজ বিভাগের কর্মসূচি সফল করতে সার্বিকভাবে সমন্বয় করবে এবং গণ-মিছিলে উপস্থিত থাকবেন। এছাড়া জাতীয় নির্বাহী কমিটির সকল নেতৃবৃন্দ নিজ নিজ জেলা/মহানগরে গণ-মিছিলে উপস্থিত থেকে কর্মসূচি সফল করার লক্ষ্যে সার্বিকভাবে সহযোগিতা ও অংশগ্রহণ করবেন।

টিএইচ
 

Link copied!