Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

মুক্ত হয়েই কেন্দ্রীয় কার্যালয়ে ফখরুল ও আব্বাস

মো. মাসুম বিল্লাহ

জানুয়ারি ৯, ২০২৩, ০৮:০৭ পিএম


মুক্ত হয়েই কেন্দ্রীয় কার্যালয়ে ফখরুল ও আব্বাস

এক মাসেরও বেশি সময় কারাভোগের পর জামিনে মুক্ত হয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আসেন। সেখানে আগে থেকেই হাজারো নেতাকর্মীদের উপস্থিতি ছিল। 

এসময় মির্জা ফখরুল বলেছেন, গণ-গ্রেপ্তার, অন্যায়, অত্যাচার, হত্যা ও জুলুম করে গণতন্ত্র পুনরুদ্ধারের যে আন্দোলন, সে আন্দোলন দমানো যাবে না। তিনি আরো বলেন, ‍‍`আমাদের অসংখ্য নেতাকর্মী এখনো কারাগারে আটক হয়ে আছেন এবং দুঃখজনকভাবে তারা মানবেতর জীবনযাপন করছেন। আমি অবিলম্বে তাদের মুক্তি দাবি করছি।‍‍` আমি বিশ্বাস করি- অবিলম্বে জনগণের আন্দোলনের মধ্য দিয়েই এই গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন সফল হবে।‍‍`

আটক হওয়ার পর তার মুক্তির জন্য দলের নেতাকর্মীরা যে আন্দোলন করেছেন, সেজন্য তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন বিএনপি মহাসচিব।

এছাড়াও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেন ‍‍` আমার কি অপরাধ! আমি চেয়েছিলাম পল্টনে সমাবেশ করতে, আমাদের বিভিন্ন জায়গায় সমাবেশের আয়োজনের কথা বলা হয়।  আমরা শেষ পর্যন্ত গোলাপবাগের প্রস্তাব দেই, সেখানেও অনুমতি আসে শেষ পর্যায়ে। আমি সমাবেশের প্রস্তুতি নেব সেই সময় আমকে গ্রেপ্তার করা হলো। 

তিনি আরো বলেন, এই সরকারের পদত্যাগ না করে আমরা ঘরে ফিরব না। 

সংক্ষিপ্ত বক্তব্য শেষে মির্জা ফখরুল ও আব্বাস কেন্দ্রীয় কার্যালয়ের ভিতরে যান। সে সময় বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা তাদের ফুলেল শুভেচ্ছা জানান।

টিএইচ

Link copied!