Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

সোমবার সারাদেশে ১২ দলীয় জোটের বিক্ষোভ-সমাবেশ

মো. মাসুম বিল্লাহ

জানুয়ারি ১১, ২০২৩, ০৩:৪৭ পিএম


সোমবার সারাদেশে ১২ দলীয় জোটের বিক্ষোভ-সমাবেশ

আগামী সোমবার (১৬ জানুয়ারি) ঢাকাসহ সারাদেশের সকল মহানগর, জেলা, উপজেলা সদরে বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশের ঘোষণা ১২ দলীয় জোট।

বুধবার (১১ জানুয়ারি) দুপুরে রাজধানীর বিজয়নগর পানির ট্যাংকি সংলগ্ন রাস্তায় গণ অবস্থান কর্মসূচি থেকে এই কর্মসূচি ঘোষণা করে ১২ দলীয় জোট।

অবস্থান কর্মসূচিতে জোটের বক্তারা অবিলম্বে সরকারের পদত্যাগের দাবিতে আন্দোলন বেগবান করার জন্য রাজপথে সকলকে নেমে আসার উদাত্ত আহ্বান জানান।

তারা বলেন, বর্তমান অবৈধ সরকারের পদত্যাগ সময়ের ব্যাপার মাত্র জনগণের স্বতঃস্ফূর্ত আন্দোলনের মাধ্যমেই এই সরকারের বিদায় হবে ইনশাআল্লাহ।

জাতীয় পার্টির (কাজী জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দারের সভাপতিত্বে এবং বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদার পরিচালনায় গণ অবস্থান কর্মসূচি পালিত হয়।

এসময় আরো বক্তব্য রাখেন ১২ দলীয় জোটের মুখপাত্র বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতীক, বাংলাদেশ লেবার পার্টি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, বাংলাদেশ এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, এনডিপির চেয়ারম্যান ক্বারী মোহাম্মদ আবু তাহের, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর মহাসচিব গোলাম মহিউদ্দিন ইকরাম, জাগপার সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, বাংলাদেশ মুসলিম লীগের (বিএমএল) অ্যাডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, ইসলামী ঐক্য জোটের মহাসচিব মাওলানা আব্দুল করিম ও বাংলাদেশ ইসলামিক পার্টির মহাসচিব আবুল কাশেম।

টিএইচ

Link copied!