Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

নির্বাচনে বিএনপি-জামায়াত বাধাগ্রস্ত করতে পারবে না: নিখিল

মো. মাসুম বিল্লাহ

জানুয়ারি ২০, ২০২৩, ০৯:২৪ পিএম


নির্বাচনে বিএনপি-জামায়াত বাধাগ্রস্ত করতে পারবে না: নিখিল

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, বিএনপি-জামায়াত কোন গণতান্ত্রিক রাজনৈতিক দল নয়, তারা সন্ত্রাসী দল, তাদের সৃষ্টি সন্ত্রাসের মধ্য দিয়ে। বিএনপির জন্ম হলো বঙ্গবন্ধুকে হত্যার মধ্যদিয়ে আর জামায়াতের জন্ম স্বাধীনতা বিরোধি শক্তি হিসেবে। সঙ্গত কারণে তাদের উদ্দেশ্য থাকবে বাংলাদেশ যেন এগিয়ে না যায়, দেশের মানুষ যাতে সুখে শান্তিতে না থাকে সেই পথে তারা হাঁটবেই। আমি মনে প্রাণে বিশ্বাস করি, কোন নির্বাচনে বিএনপি জামায়াত বাধাগ্রস্ত করতে পারবে না।

তিনি বলেন, বগুড়ার মানুষ আজ ঐক্যবদ্ধ হয়েছে, তারা ভোটকেন্দ্রে যাবে ভোট দিতে পছন্দের প্রার্থীকে, বগুড়ার মানুষ সন্ত্রাসের বিপক্ষে, শান্তির পক্ষে আর শান্তির প্রতীক নৌকা। সেই নৌকায় ভোট দিবে বগুড়াবাসী। শুধু যুবলীগ নয় বগুড়ার সর্বস্তরের মানুষ আজ ঐক্যবদ্ধ, ঐক্যবদ্ধ জনতার শক্তির কাছে কোন সন্ত্রাসী মাথা উঁচু করে দাঁড়াতে পারে না। তারা পরাস্ত হবে ইনশাল্লাহ।

শুক্রবার (২০ জানুয়ারি) বেলা ১২টায় বগুড়ায় শহরে নৌকার নির্বাচনী পথসভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি। বগুড়া সদর আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীকে বিজয়ী করতে জেলা যুবলীগের উদ্যোগে পথসভায় বক্তব্য রাখেন সদর আসনে উপ-নির্বাচনে নৌকার প্রার্থী রাগেবুল আহসান রিপু, আওয়ামী লীগ নেতা প্রদীপ কুমার রায়, যুবলীগের কেন্দ্রীয় নেতা বিশ্বাস মুতিউর রহমান বাদশা, ডা. হেলাল উদ্দিন, মোবাশ্বার হোসেন স্বরাজ, জেলা যুবলীগ সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু।

যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল বৃহস্পতিবার থেকে শুক্রবার শহর ও সদরের বিভিন্ন স্থানে পথসভায় যোগদান করেন।

এবি

Link copied!