Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

মির্জা আব্বসের নেতৃত্বে গণ পদযাত্রা শুরু

মো. মাসুম বিল্লাহ

ফেব্রুয়ারি ১, ২০২৩, ০৪:১১ পিএম


মির্জা আব্বসের নেতৃত্বে গণ পদযাত্রা শুরু

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের নেতৃত্বে কমলাপুর স্টেডিয়াম সামনে থেকে দলটির গণ পদযাত্রা শুরু হয়েছে। 

বুধবার (১ ফেব্রুয়ারি) তিনটা ২৫ মিনিটে রাজধানীর কমলাপুর স্টেডিয়ামের সামনে থেকে এই পদযাত্রা শুরু হয়। মালিবাগ কাঁচা বাজারের সামনে গিয়ে এই কর্মসূচি শেষ হওয়ার কথা রয়েছে।

এর আগে বেলা একটার পর থেকেই দলটি নেতাকর্মীরা পদযাত্রায় অংশ নিতে কমলাপুর এলাকায় জড়ো হতে থাকে। 

দুপুর আড়াইটায় বিএনপির এই কর্মসূচি শুরু হওয়ার কথা থাকলেও বেলা ১টার পর থেকেই নেতা কর্মীরা কমলাপুর এলাকায় এসে জড়ো হতে থাকে। 

গণতন্ত্র পুনরুদ্ধার, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এবং ১০ দফা দাবি আদায়ে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে এই পদযাত্রা কর্মসূচি আয়োজন করা হয়। 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

পদযাত্রা কর্মসূচির সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায় আব্দুস সালাম। সঞ্চালনা করেন ঢাকা দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু। পদযাত্রায় আরো কর্মসূচিতে উপস্থিত রয়েছেন- খায়রুল কবির খোকন, বিএনপি নেতা মীরা সরাফত আলী সপু, আব্দুস সালাম আজাদ, মীর নেওয়াজ আলী নেওয়াজ, ডা. রফিকুল ইসলাম, নবী উল্লাহ নবী, কাজী আবুল বাশার, রবিন, ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, সাইফুল আলম নিরব, যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস।

এর আগে গত শনিবার (২৮ জানুয়ারি) রাজধানীর বাড্ডা থেকে রামপুরা হয়ে মালিবাগ হোটেল পর্যন্ত পদযাত্রা কর্মসূচি পালন করে ঢাকা মহানগর উত্তর বিএনপি। 

এরপর সোমবার (৩০ জানুয়ারি) রাজধানীর যাত্রাবাড়ী থেকে এ পদযাত্রা শুরু হয়ে শ্যামপুর পর্যন্ত কর্মসূচি পালন করে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। 

গতকাল মঙ্গলবার (৩১ জানুয়ারি) গাবতলি থেকে শুরু হয়ে মাজার রোড হয়ে মিরপুর ১০ নম্বর গোল চত্ত্বর পর্যন্ত কর্মসূচি পালন করে ঢাকা মহানগর উত্তর বিএনপি।

কেএস 

Link copied!