Amar Sangbad
ঢাকা শনিবার, ২৫ মে, ২০২৪,

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় নেতাদের সামনে দফায় দফায় মারামারি

মো. মাসুম বিল্লাহ

মার্চ ১৮, ২০২৩, ০৩:৪৭ পিএম


নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় নেতাদের সামনে দফায় দফায় মারামারি

রাজধানীর নয়াপল্টনে  বিএনপির সমাবেশে দলের কেন্দ্রীয় নেতাদের সামনে দফায় দফায় মারামারির ঘটনা ঘটেছে। শনিবার (১৮ মার্চ) দুপুর সোয়া ২টায় দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ শুরু হয়।

সমাবেশ শুরু হওয়ার পূর্বে প্রথম দুপুর ২টার দিকে নয়াপল্টনে হোটেল শাংরি-লা-ইন এর সামনে স্বেচ্ছাসেবক দলের দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটে। পরে বিএনপির সিনিয়র নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

এরপর দ্বিতীয় দফায় বেলা পৌণে ৩টায় মঞ্চে বিএনপির নেতারা বক্তব্য রাখছিলেন এমন সময় কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ছাত্রদলের দুই গ্রুপে মারামারির ঘটনা ঘটেছে। এরপর নিয়ন্ত্রণে আনার জন্য মঞ্চ থেকে ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল নেমে আসে। কিন্তু তারা দীর্ঘ সময় ধরে মারামারি থামাতে ব্যার্থ হন।

এরপর মঞ্চ থেকে বক্তব্য দেওয়ার জন্য ছাত্রদলের সভাপতির নাম ঘোষণা করা হয়। বক্তব্য দেওয়ার সময় মাইকের মাধ্যমে মারামারি থামানোর চেষ্টা করেন তিনি। এ-র পরে দীর্ঘ সময় ছাত্রদলের সাধারণ সম্পাদকসহ কেন্দ্রীয় নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

এর আগে গত ১ জানুয়ারি ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত সমাবেশে দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের কয়েকজন আহত হন। লাঞ্ছিত করা হয় বেসরকারি টেলিভিশনের এক সাংবাদিককে।এআরএস

Link copied!