Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪,

জনগণকে ধোঁকা দিয়ে আর টিকে থাকা যাবে না: টুকু

মো. মাসুম বিল্লাহ

মে ১২, ২০২৩, ০৭:১৬ পিএম


জনগণকে ধোঁকা দিয়ে আর টিকে থাকা যাবে না: টুকু

নিজস্ব প্রতিবেদক: ক্ষমতাসীন আওয়ামী লীগকে সরকারকে উদ্দেশ্য করে জাতীয়তাবাদী যুবদল সভাপতি সুলতান সালাউদ্দীন টুকু বলেছেন জনগণকে ধোঁকা দিয়ে আর টিকে থাকা যাবে না।

শুক্রবার (১২ মে) বিকালে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক প্রয়াত নাসিরউদ্দিন আহম্মেদ পিন্টুর ৮ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা মিলাদ ও দোয়া অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

টুকু বলেন, প্রয়াত বিএনপি নেতা নাসিরউদ্দিন আহমেদ পিন্টু মানুষের মৌলিক ও গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে সকল স্বৈরাচারের বিরুদ্ধে আন্দোলন ও লড়াই সংগ্রামে যে ভূমিকা পালন করেছিলেন তা দেশবাসী চিরকাল স্মরণ রাখবে।

তিনি বলেন, বাংলাদেশের সকল পর্যায়ের মানুষ আজকে বিপদে রয়েছে। এই সরকারের পতন না হলে দেশ বাঁচবেনা দেশের মানুষ বাঁচবেনা। দেশের সকল জনগণকে ঐক্যবদ্ধ হয়ে রাস্তায় নামতে হবে। কঠোর আন্দোলনের মধ্য দিয়ে এই সরকারের পতন নিশ্চিত করতে হবে।

যুবদল সভাপতি বলেন, ‘ঐক্যবদ্ধ সংগ্রামের মধ্য দিয়ে এই ভয়াবহ ফ্যাসিবাদী সরকারকে পরাজিত করতে হবে। জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে। একটি নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে। এটাই তাদের একমাত্র রক্ষার উপায়, তা না হলে তাদের রক্ষা নেই। আসুন আমরা একযোগে এই আন্দোলন সংগ্রামে বেগম খালেদা জিয়াকে মুক্ত করি এবং তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনি। এ সময় তিনি সকলকে ঐক্যবদ্ধ হ‌য়ে রাস্তায় নামার আহ্বান জানান ।

ঢাকা মহানগর দক্ষিনের সভাপতি সাইদ হাসান মিন্টুর সভাপতিত্বে সদস্য সচিব খন্দকার এনামুল হকের সঞ্চালনায়, উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, আবুল খায়ের ভুঁইয়া, সহ-যুব বিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী, বিএনপি মহানগর দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনু, যুবদলের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, যোগাযোগ সম্পাদক গিয়াস উদ্দীন মামুন, সহ-প্রচার সম্পাদক আশরাফুল আলম ফকির লিংকন, মাজেদুল ইসলাম রুমন প্রমুখ।

এআরএস

Link copied!