Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

‘যুবদল রাজপথে ফয়সালার জন্য প্রস্তুত’

মো. মাসুম বিল্লাহ

জুন ১৪, ২০২৩, ০৭:২৪ পিএম


‘যুবদল রাজপথে ফয়সালার জন্য প্রস্তুত’

জাতীয়তাবাদী যুবদল সভাপতি সুলতান সালাউদ্দীন টুকু বলেছেন যুবদল রাজপথে ফয়সালার জন্য প্রস্তুত। তিনি বলেন এ সরকারের আর রেহাই নেই। সরকারের ভেতরে কাঁপন ধরে গেছে, তাদের আর রক্ষা নেই ।

বুধবার (১৪ জুন) চট্টগ্রামে ভোটাধিকার পুনরুদ্ধার, বাক স্বাধীনতা, নিরপেক্ষ বিচার ব্যবস্থা এবং মেধাভিত্তিক কর্মসংস্থান এর দাবীতে যুবদল, স্বেচ্ছাসেবক দল এবং ছাত্রদল আয়োজিত দেশ বাঁচাতে তারুণ্যের সমাবেশে তিনি এসব কথা বলেন।

টুকু বলেন, জোর করে ক্ষমতা ধরে রেখে অবৈধ আওয়ামীলীগ সরকার বিগত ১৫ বছরে দেড় লাখ হয়রানিমূলক মিথ্যা ও গায়েবি মামলায় খালেদা জিয়া এবং তারেক রহমানসহ প্রায় ৫০ লাখ নেতাকর্মীকে আসামি করেছে।

তিনি বলেন, অবৈধ সরকার হঠাতে ঐক্যের কোনো বিকল্প নেই, আমাদের আন্দোলন ভোট চুরির বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে, দুঃশাসনের বিরুদ্ধে। যারা আমাদের ভোটের অধিকার হরন করেছে,আমাদের আন্দেলন তদের বিরুদ্ধে। আমাদের সংগ্রাম চলছে, চলবে ।

যুবদল সভাপতি বলেন, বর্তমান সরকার জনগণের অধিকারকে কারাবন্দি করেছে, গোটা দেশকে বন্দিশালা করেন। এ অবস্থার অবসান ঘটাতে হবে। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে যুবদল সভাপতি বলেন, আসুন আমরা ছোট-বড় সব শক্তি একত্রিত হয়ে শেখ হাসিনা সরকারের পতন নিশ্চিত করি। গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য আমাদের এই সমাবেশ। তারেক রহমানের নেতৃত্বে চুড়ান্ত আন্দোলনে এই সরকারের পতন ঘটিয়ে আমরা জনগনের ভোটের অধিকার প্রতিষ্ঠিত করব।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এছাড়া আরও উপস্থিত ছিলেন ,বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, বরকত উল্লাহ বুলু, যুবদলের ভারপ্রাপ্ত সাধার সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক রাজিব আহসান, যুবদলের সহ-সভাপতি নুরুল ইসলাম নয়ন, ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ,সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল ও চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশারফ হোসেন দিপ্তী প্রমুখ।

এআরএস

Link copied!