Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১০ মে, ২০২৪,

তারেক-জোবায়দার মামলার রায়

নয়াপলটনে বিএনপি নেতাকর্মীদের ভিড়

মো. মাসুম বিল্লাহ

আগস্ট ২, ২০২৩, ০৩:০৯ পিএম


নয়াপলটনে বিএনপি নেতাকর্মীদের ভিড়

জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের মামলার অভিযোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে করা মামলার রায়ের দিনে বিএনপি দলীয় কার্যালয় নয়াপল্টন এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

বুধবার (২ আগস্ট) সরেজমিনে দেখা গেছে, বিএনপির দলীয় কার্যালয়, ফকিরাপুল ও নাইটেঙ্গেল মোড় এলাকায় বিএনপি শত শত নেতাকর্মী অবস্থান করছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের ও সতর্ক অবস্থায় দেখা গেছে।

দুপুর দুইটা ৫০ মিনিটে বিএনপির নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, রায়ের প্রতিক্রিয়ায় যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দল বিক্ষোভ প্রদর্শন করবেন। বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী বিক্ষোভে যোগ দিতে পারেন।

এছাড়া আদালত প্রাঙ্গণে মুখোমুখি অবস্থানে আওয়ামী লীগপন্থি ও বিএনপিপন্থি আইনজীবীরা। ঢাকা মহানগর দায়রা জজ আদালতের সামনে অবস্থান নিয়ে দুই পক্ষই বিভিন্ন স্লোগান দিচ্ছে।

তারেক রহমান ও জোবায়দা রহমানের বিরুদ্ধে করা মামলাকে মিথ্যা আখ্যায়িত তা প্রত্যাহারের দাবি জানাচ্ছেন বিএনপিপন্থি আইনজীবীরা। অপরদিকে আওয়ামী লীগপন্থি আইনজীবীরা তারেক রহমানের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দিচ্ছেন বলে জানাগেছে।

এইচআর

Link copied!