Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

সন্ত্রাস করলে বিএনপি-জামাতকে শেষ পরিণতি ভোগ করতে হবে: আহম্মদ হোসেন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

অক্টোবর ১৩, ২০২৩, ০৮:২২ পিএম


সন্ত্রাস করলে বিএনপি-জামাতকে শেষ পরিণতি ভোগ করতে হবে: আহম্মদ হোসেন

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, বিদেশে ঘুরে লাভ নেই, বিদেশীরা ক্ষমতায় উঠাতে পারবে না। দেশের মূল শক্তি হচ্ছে জনগণ। তারা সিদ্ধান্ত নিবে কারা ক্ষমতায় থাকবে।

আজ শুক্রবার সন্ধ্যায় শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত ভাষা চত্বরে জেলা আওয়ামী লীগের প্রয়াত সাধারণ সম্পাদক আল মামুন সরকারের স্মরণে জেলা আওয়ামী লীগ আয়োজিত শোক সভায় তিনি এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, মাছ যেমন পানি ছাড়া বাঁচতে পারেনা, তেমনি একটি গণতান্ত্রিক রাজনৈতিক দল নির্বাচন ছাড়া বাঁচতে পারেনা। এ কথা বিএনপির অনুধাবন করা উচিত। তাই বিএনপি যদি নির্বাচনের পার্টি হয়ে থাকে তাহলে তারা নির্বাচনে আসবে। তবে সন্ত্রাসী পার্টি হয়ে সন্ত্রাস করলে বিএনপি-জামাত জনগণের কাছ থেকে রক্ষা পাবেনা। শেষ পরিণতি ভোগ করতে হবে।

আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ, পৌর মিসেস নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. হেলাল উদ্দিন, সহ-সভাপতি মো. হেলাল উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, অধ্যক্ষ শাহজাহান আলম সাজু।

এছাড়াও সভায় জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এআরএস

Link copied!