Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

মতিঝিলে জামায়াতের সমাবেশে বুলবুল

স্বৈরাচারি সরকারের পদত্যাগ ছাড়া আমরা রাজপথ ছেড়ে যাবো না

মো. মাসুম বিল্লাহ

অক্টোবর ১৫, ২০২৩, ১২:১৪ পিএম


স্বৈরাচারি সরকারের পদত্যাগ ছাড়া আমরা রাজপথ ছেড়ে যাবো না

কেয়াটেকার সরকার প্রতিষ্ঠা, আমীরে জামায়াত ডা.শফিকুর রহমানসহ নেতা-কর্মী এবং আলেম-উলামাদের মুক্তির দাবিতে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরীর উদ্যোগে রাজধানীর মতিঝিল শাপলা চত্বর বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুলের নেতৃত্বে আজ সকাল ৯.৪৫টায় শাপলা চত্বর থেকে শুরু হয়ে ইত্তেফাক মোড়ে এসে সমাবেশে মিলিত হয়। সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি বলেন, আজকে জামায়াতে ইসলামী ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় ঢাকা মহানগরীতে রাজপথে নেমেছে। স্বৈরাচারি সরকারের পদত্যাগ ছাড়া আমরা রাজপথ ছেড়ে যাবো না।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. রেজাউল করিম, কেন্দ্রীয় মজলিশে শূরার সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর এডভোকেট ড. হেলাল উদ্দিন, সহকারী সেক্রেটারি দেলাওয়ার হোসেন, ড. আবদুল মান্নান, ঢাকা মহানগরী উত্তরের সহকারী সেক্রেটারি মাহফুজুর রহমান, নাজিমুদ্দিন মোল্লা, ডা.ফখরুদ্দিন মানিক, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য অধ্যাপক মোকাররম হোসেন, শামসুর রহমান, আব্দুস সালাম, ড. মোবারক হোসেন, কামরুল আহসান হাসান, ঢাকা মহানগরী উত্তরের কর্মপরিষদ সদস্য জামাল উদ্দিন, আতাউর রহমান সরকার, নাসির উদ্দীন প্রমুখ। লাল সবুজের পতাকায় হাজার হাজার মানুষে মিছিলে পুরো এলাকা প্রকম্পিত করে তুলে। শ্লোগানে শ্লোগানে মুখর ছিল মতিঝিল এলাকা।

নুরুল ইসলাম বুলবুল তার বক্তব্যে আরো বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী একটি গনতান্ত্রিক সংগঠন। জামায়াতে ইসলামী শান্তিপূর্ণ কর্মসূচি পালন করতে চায়। কিন্তু জামায়াত শিবিরের নেতাকর্মীদের নিয়ন্ত্রনের নামে জুলুম নির্যাতন চালানো হচ্ছে, আমরা আর বরদাশত করবো না। আমরা দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষার দাবী নিয়ে মাঠে নেমেছি, ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় আমরা মাঠে নেমেছি।

আমরা চাই অবিলম্বে সংসদ ভেঙ্গে দিয়ে শেখ হাসিনাকে পদত্যাগ করতে হবে এবং কেয়ারটেকার সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। তিনি উল্লেখ করেন, তফসিল ঘোষণার পায়তারা চলছে, জনগনকে সাথে নিয়ে তফসিল ঘোষণার যে কোন ষড়যন্ত্র বানচাল করে দেয়া হবে, ইনশাআল্লাহ।

এইচআর

Link copied!