Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

আওয়ামী লীগ সরকার ব্যর্থ হয়েছে: রাশেদ খান

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

জানুয়ারি ২৪, ২০২৪, ০২:০৬ পিএম


আওয়ামী লীগ সরকার ব্যর্থ হয়েছে: রাশেদ খান
ছবি: আমার সংবাদ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন এদেশের মানুষ বয়কট করেছে, নির্বাচনে আওয়ামী লীগ সরকার ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেছেন গণ অধিকার পরিষদের সাধারণ সম্পাদক রাশেদ খান।

বুধবার (২৪ জানুয়ারি) সকল নেতাকর্মী ও আলেম ওলামাদের মুক্তির দাবিতে আবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সরকার এই ডামি নির্বাচন দিয়ে বিশ্বের কাছে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করেছে। আওয়ামী লীগ বলে কানাডা যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র নির্বাচনকে স্বাগত জানিয়েছে, তবে তাদের ওয়েবসাইটে বিবৃতি  দিয়েছেন তারা কিছু বলেন নাই, আ. লীগ সরকার এই বিষয় নিয়েও মিথ্যা বলেন।

একটি জাতীয় দৈনিকে প্রকাশিত সংবাদে বিরোধী দলগুলো ব্যর্থ হয়েছে শিরোনামে প্রকাশিত সংবাদের সমালোচনা করে তিনি বলেন, আমরা ব্যর্থ নই। বিএনপির মহাসচিবসহ প্রায় ৩০ হাজার নেতাকর্মীকে আটক এবং হাজারও ভিন্নমতের লোকজনকে  আটক করে এই সরকার নির্বাচন করছে। এতে প্রমাণিত হয় আওয়ামী লীগ সরকার ব্যর্থ হয়েছে।

গণ অধিকার পরিষদের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি অ্যাডভোকেট নাজিমের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন মশিউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আবু হানিফ, উচ্চতর সদস্য পরিষদ ফাতেমা তাসনিম, সদস্য উচ্চতর পরিষদ, বেলাল হোসাইন অর্থ সম্পাদক প্রমুখ।

মিরাজ/এআরএস

Link copied!