Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

ঐক্যের উদ্যোগ গ্রহণ করুণ, আমরা প্রস্তুত আছি: গয়েশ্বর

নিজস্ব প্রতিবেদক:

নিজস্ব প্রতিবেদক:

ফেব্রুয়ারি ৭, ২০২৪, ০২:৫৭ পিএম


ঐক্যের উদ্যোগ গ্রহণ করুণ, আমরা প্রস্তুত আছি: গয়েশ্বর

আপনারা ঐক্যের উদ্যেগ গ্রহণ করুন, আমরা প্রস্তুত আছি বলে মন্তব্য করেছেন বিএনপির স্থানী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়।

বুধবার (৭ ফেব্রুয়ারি) ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশের আয়োজনে আয়োজিত গোল টেবিল বৈঠকে এ কথা বলেন তিনি।

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর সৈয়দ রেজাউল করিমের সভাপতির এ গোল টেবিল বৈঠকে উপস্থিত ছিলেন, বিএনপি, গণঅধিকার পরিষদ, গণ ফোরাম, ন্যাশনাল পিপলস পার্টি, খেলাফতে মজলিসসহ সমমনা রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, দেশের গণতন্ত্র নির্বাসিত নয়, সমাহিত হয়ে গেছে। আমরা দীর্ঘদিন ধরে যে কল্যাণকর রাষ্ট্রের স্বপ্ন দেখছি তা বাস্তবায়ন হয়নি।

তিনি বলেন, ভোট বর্জনের যে আহ্বান আমরা করেছি, গত ৭ জানুয়ারি জনগণ আমাদের সে ডাকে সাড়া দিয়েছে। এটা সমকামীদের নির্বাচন মন্তব্য করে বিএনপির এ নেতা বলেন, ইসলামী আন্দোলন আপনাদের সমমনা দলগুলো একটি ঐক্য গড়ে তুলতে পারেন। তাহলে আমরা সেটিকে সাধুবাদ জানাই। আমরা আপনাদের সাথে রয়েছি।

তিনি বলেন, আমি তো হিন্দুদের মাঝে নাই, গোটা জনগণের মাঝে। আমি রমজানটা নিয়ে ভাবছি, অন্যান্য সময় রমজানে যা করেছি, এবার সেটি করতে পারবো কিনা তা নিয়ে চিন্তিত।

বিআরইউ

Link copied!