Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

যাকে বিয়ে করলেন পাকিস্তানের অলরাউন্ডার শাদাব খান

মো. মাসুম বিল্লাহ

জানুয়ারি ২৪, ২০২৩, ০৫:১৮ পিএম


যাকে বিয়ে করলেন পাকিস্তানের অলরাউন্ডার শাদাব খান

পাকিস্তান ক্রিকেটে বিয়ে পর্ব যেন আর শেষ হচ্ছে না। হারিস ও শান মাসুদের পর এবার বিয়ে করলেন শাদাব খান। পাকিস্তানের এই অলরাউন্ডার বিয়ে করেছেন কোচ ও সাবেক কিংবদন্তি স্পিনার সাকলাইন মুশতাকের মেয়েকে।

সোমবার (২৩ জানুয়ারি) ইনস্টাগ্রাম ও টুইটার পোস্টে নিজের বিয়ের খবর জানান শাদাব।

পাত্রীর বিষয়ে ধারণা দিতে শাদাব লেখেন, ‘আমি আমার মেন্টর সাকি ভাইয়ের (সাকলায়েন মুশতাক) পরিবারের সদস্য হতে যাচ্ছি। যখন থেকে ক্রিকেট খেলা শুরু, পারিবারিক জীবনকে আলাদা রাখতে চেয়েছি। আমার পরিবারও জনসম্মুখ থেকে আলাদা থাকতে চেয়েছে। একই কথা বলেছে আমার স্ত্রী। সে একান্তে জীবন থাকতে চায়।’

স্ত্রী ও পরিবারের সদস্যদের গোপনীয়তায় সম্মান দেখানোর জন্য অনুসারীদের অনুরোধ করেছেন শাদাব। তবে মজা করে এও লেখেন যে কেউ উপহার পাঠাতে চাইলে তিনি নিজের অ্যাকাউন্ট নম্বর জানিয়ে দেবেন।

যদিও শাদাব তার স্ত্রীর নাম কিংবা সাকলাইনের সঙ্গে তার সম্পর্ক উল্লেখ করেননি। ডন নিউজের প্রতিবেদনে পাত্রী সাকলাইনের মেয়ে বলে উল্লেখ করা হয়েছে।

শাদাব খানের বিয়ের সংবাদ দেখেই অভিনন্দন জানিয়েছেন সতীর্থরা। ইমাম উল হল টুইট করেছেন, ‍‍`অনেক অভিনন্দন শ্যাডি। তবে ভাবির জন্য চিন্তা হচ্ছে। সবকিছু সহ্য করার ক্ষমতা ওকে দিক ঈশ্বর, এই প্রার্থনাই করি।‍‍`

হাসান আলি টুইট করেছেন, ‍‍`তোমার খবর জানতে পেরে সত্যিই খুশি হলাম। নতুন অধ্যায় তোমার জীবনকে আনন্দ ও খুশিতে ভরিয়ে তুলুক।‍‍` টুইটে অভিনন্দন বার্তা জানিয়েছেন হ্যারিস রাউফ, খুশদিল শাহ, আসিফ আলি-সহ আরও অনেকে।

টিএইচ

Link copied!