Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ২৬ মাঘ ১৪২৯

সৌম্যের ফিফটিতে ঢাকার সংগ্রহ ১০৮

নিজস্ব প্রতিবেদক

জানুয়ারি ২৪, ২০২৩, ০৮:৪৯ পিএম


সৌম্যের ফিফটিতে ঢাকার সংগ্রহ ১০৮

টপ অর্ডারের রানখরার সমস্যা বেশ ভোগাচ্ছে ঢাকা ডমিনেটর্সকে। প্রথম ৭ ম্যাচের ৬টিতেই হারা ঢাকার টপ অর্ডারের ব্যাটসম্যানরা কোনোভাবেই যেন রানে ফিরতে পারছেন না।

খুলনা টাইগার্সের বিপক্ষে আজকের (২৪ জানুয়ারি) ম্যাচেও দলটির বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে টপ অর্ডার ব্যাটসম্যানদের ব্যর্থতা। দলটির প্রথম সাত ব্যাটসম্যানের ছয়জনই সিঙ্গেল ডিজিটে আউট হয়েছেন।

ব্যতিক্রম কেবল সৌম্য সরকার। লম্বা সময় ধরে রানের বাইরে ছিলেন জাতীয় দলের এই তারকা ক্রিকেটার। খুলনার বিপক্ষে আজ রানে ফিরেছেন তিনি। করেছেন ৫৭ রান। কিন্তু এই ক্রিকেটারের ফিফটির দিনে তার দল ঢাকা অলআউট হয়েছে মাত্র ১০৮ রানে। ১০৯ রান করলেই টানা তিন জয় তুলে নেবে খুলনা।

এদিন সৌম্য, তাসকিন এবং আল আমিন ছাড়া ঢাকার কোনো ব্যাটসম্যানই ডাবল ডিজিট ছুঁতে পারেননি। সৌম্যের ৫৭ ব্যতীত তাসকিন ১২ এবং আল আমিন করেছিলেন ১০ রান।

ঢাকার ব্যাটসম্যানরা আত্মসমর্পণ করেছেন খুলনার দুই স্পিনার নাহিদুল ইসলাম এবং নাসুম আহমেদের কাছে। নাহিদুল তো বিপিএলের ইতিহাসে প্রথম বোলার হিসেবে পুরো ৪ ওভার বোলিং করে রান দিয়েছেন মাত্র ৬।

৪ ওভারে ২ মেডেন নিয়ে নাহিদুল নিয়েছেন ৪ উইকেটও। বিপিএলের চতুর্থ বোলার হিসেবে এক ম্যাচে দুই মেডেন নিয়েছেন নাহিদুল। এই অফস্পিনার ছাড়া নাসুম ৪ ওভারে ১১ রানের বিনিময়ে নিয়েছেন ৩ উইকেট। এ ছাড়াও ওয়াহাব রিয়াজ, নাহিদ রানা এবং সাইফউদ্দীন নিয়েছেন ১টি করে উইকেট।

এবি

Link copied!