Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

বুমরাহর সন্তানের জন্য শাহিনের বিশেষ উপহার

মো. মাসুম বিল্লাহ

সেপ্টেম্বর ১১, ২০২৩, ১১:৪৫ এএম


বুমরাহর সন্তানের জন্য শাহিনের বিশেষ উপহার

পাকিস্তান এবং ভারতের ক্রিকেট ম্যাচ মানেই যেন বাড়তি উন্মাদনা। ঐতিহাসিকভাবেই দুই দেশ একে অপরের বড় প্রতিপক্ষ। রাহুল দ্রাবিড়, সৌরভ গাঙ্গুলিদের সঙ্গে শোয়েব আখতার, শহিদ আফ্রিদিদের দ্বন্দ্ব বহু আলোচনার জন্ম দিয়েছে। 

তবে কালের আবর্তনে সেই দ্বন্দ্ব কমে এসেছে। মাঠের বাইরে সাম্প্রতিক সময়ে ভারত-পাকিস্তানের ম্যাচ মানেই বন্ধুত্বের নিদর্শন।

তেমনই ঘটনা দেখা গেল রোববার এশিয়া কাপের ম্যাচে। ভারত এবং পাকিস্তান মুখোমুখি এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে। বৃষ্টির কারণে যদিও সে ম্যাচ থেমে গিয়েছে বেশ দ্রুতই। এরইমাঝে রাতে দেখা হলো দুই দলের দুই পেস বোলারের। ভারতের পেসার জাসপ্রীত বুমরাহর হাতে উপহারের একটি বাক্স তুলে দেন পাকিস্তানের শাহীন আফ্রিদি।

এই বাক্স মূলত বুমরাহর সদ্য ভূমিষ্ঠ সন্তানের জন্য। কদিন আগেই পৃথিবীতে এসেছে বুমরাহ-সানজানা দম্পতির প্রথম সন্তান আঙ্গাদ জাসপ্রিত বুমরাহ। সেই সন্তানের জন্যই উপহার নিয়ে হাজির শাহিন আফ্রিদি।

উপহারটি তুলে দেওয়ার সময় আফ্রিদি বলেন, "অনেক অনেক শুভেচ্ছা ভাই.. নতুন শাহজাদার জন্য ছোট্ট এই উপহার... আল্লাহ যেন ওকে সবসময় খুশি রাখেন এবং সে যেন নতুন বুমরাহ হয়ে ওঠে... গুডলাক..."

মডেল ও প্রেজেন্টার সানজানা গানেসানের মঙ্গে বুমরাহর বিয়ে ২০২১ সালে। আর গত ৪ সেপ্টেম্বর পৃথিবীতে তাদের প্রথম সন্তান আঙ্গাদ। যে কারণে ভারত পাকিস্তানের প্রথম ম্যাচ থেকেও নিজেকে সরিয়ে নিয়েছিলেন বুমরাহ।

এইচআর

Link copied!