Amar Sangbad
ঢাকা সোমবার, ০৪ মার্চ, ২০২৪,

ময়মনসিংহে শেখ রাসেল ফোয়ারা চত্বর উদ্বোধন-অ্যাথলেটিকস প্রশিক্ষণ সমাপনি

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

ফেব্রুয়ারি ৮, ২০২৪, ০৫:৫৮ পিএম


ময়মনসিংহে শেখ রাসেল ফোয়ারা চত্বর উদ্বোধন-অ্যাথলেটিকস প্রশিক্ষণ সমাপনি

ময়মনসিংহ সরকারি শারীরিক শিক্ষা কলেজে শেখ রাসেল ফোয়ারা সমাবেশ চত্বর ও আন্তঃহাউস ক্রীড়া প্রতিযোগিতা’র উদ্বোধন এবং জেলা ক্রীড়া অফিস আয়োজিত মাসব্যাপি অ্যাথলেটিকস প্রশিক্ষণের সমাপনি অনুষ্ঠিত হয়েছে। বুধবার (০৭ ফেব্রুয়ারি) উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ক্রীড়া পরিদপ্তর যুব ও ক্রীড়া মন্ত্রণালয়’র পরিচালক (যুগ্ম সচিব) আ.ন.ম তরিকুল ইসলাম।

এসময় কলেজের অধ্যক্ষ মুমিনুল হাসান ও কলেজের প্রভাষকবৃন্দ, কর্মকর্তা ও কর্মচারিসহ শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

অপরদিকে জেলা ক্রীড়া অফিস, ময়মনসিংহ বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় (অনূর্ধ্ব-১৫) বালক-বালিকাদের মাসব্যাপি অ্যাথলেটিকস প্রশিক্ষণের সমাপনি ও সনদ বিতরণ অনুষ্ঠান স্থানীয় রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ক্রীড়া পরিদপ্তর যুব ও ক্রীড়া মন্ত্রণালয়’র পরিচালক (যুগ্ম সচিব) আ.ন.ম তরিকুল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মো. এহতেশামুল আলম, সভাপতি মমনসিংহ জেলা আাওয়ামী লীগ ও সাধারণ সম্পাদক, জেলা ক্রীড়া সংস্থা, ময়মনসিংহ, মো. মুমিনুল হাসান, অধ্যক্ষ, সরকারি শারীরিক শিক্ষা কলেজ, মুক্তাগাছা, ময়মনসিংহ, এ.কে.এম দেলোয়ার হোসেন মুকুল, সভাপতি, জেলা ফুটবল এসোসিয়েশন, ময়মনসিংহ।

দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, জেলা প্রশাসক, ময়মনসিংহ’র পক্ষে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আরিফুল হক মৃদুল।

অনুষ্ঠানে  স্বাগত বক্তব্য রাখেন মো. আবদুল বারী, জেলা ক্রীড়া অফিসার, ময়মনসিংহ।

মাসব্যাপি এই প্রশিক্ষণে ময়মনসিংহ সদর উপজেলার ২৬টি স্কুলের ১৪০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে সেখান থেকে ২৬ জনকে বাছাই করে মাসব্যাপি প্রশিক্ষণ দেওয়া হয়।

এই ২৬ জনের মধ্যে ১২জন প্রতিভাবান খেলোয়াড় বাছাই করা হয়। এ ২৬ জন অ্যাথলেটিকস এর মাঝে সনদ বিতরণ করা হয়।

এআরএস

Link copied!