Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

চিলিকে হারিয়ে ৩-২ গোলে এগিয়ে ফ্রান্স

স্পোর্টস ডেস্ক

স্পোর্টস ডেস্ক

মার্চ ২৭, ২০২৪, ১১:৫২ এএম


চিলিকে হারিয়ে ৩-২ গোলে এগিয়ে ফ্রান্স

টানটান উত্তেজনা নিয়ে দর্শকদের মাতিয়ে রেখেছিল চিলি-ফ্রান্স ম্যাচটি। শুরুটা ভালো না হলেও শেষটা ছিল কাতার বিশ্বকাপের ফাইনালিস্টদের জন্য কঠিন লড়াই। অবশেষে আন্তর্জাতিক ফ্রেন্ডলি এ ম্যাচে চিলিকে ৩-২ গোলে হারিয়ে জয় চিনিয়ে নিলো ফ্রান্স।

গতকাল মঙ্গলবার রাতে ঘরের মাঠে ৬ মিনিটেই গোল হজম করে পিছিয়ে পড়ে ফ্রান্স। তবে সমতায় ফিরতে বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি কিলিয়ান এমবাপেদের। ১৮ মিনিটে এমবাপ্পের অ্যাসিস্টে গোল করে ফ্রান্সকে ১-১ সমতায় ফেরান ইউসুফ ফোফেনা।

২৫ মিনিটে থিও হার্নান্দেজের মাপা ক্রস থেকে দারুণ হেডে গোল করে ফ্রান্সকে ২-১ গোলে এগিয়ে দেন কলো মুয়ানি। এরপর ৭২ মিনিটে ফরাসি স্ট্রাইকার অলিভার জিরো গোল করে ব্যবধান ৩-১ করেন।

ম্যাচের ৮২ মিনিটে গোল করে ব্যবধান কমিয়ে ৩-২ করেন চিলির দারিও ওসারিও। ৫ গোলের থ্রিলার ম্যাচে শেষ পর্যন্ত হারই মেনে নিতে হয় ল্যাটিন আমেরিকার দল চিলিকে।

ম্যাচ শেষে ফ্রান্সের কোচ দিদিয়ের ডেসচ্যাম্পস বলেন, ‘আমরা খেলার শুরুতেই প্রথম গোলটি পেয়েছিলাম এবং ফিরে আসাটা ভালো ছিল। যা আমরা জার্মানির বিপক্ষে করতে পারিনি। এগুলো প্রীতি ম্যাচ এবং যদিও এটি ফরাসি দল আমাদের প্রতিপক্ষরা অনেক শক্তি প্রয়োগ করেছিল। যা আমাদের কম ছিল। এটি জেতা ভালো। কিন্তু কিছু জিনিস, যা আমরা করেছি তা একটু চ্যালেন্জিং ছিল।’

বিআরইউ

Link copied!