Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

সিরিজ হার এড়ানোর ম্যাচে বাগড়া দিতে পারে বৃষ্টি

ক্রীড়া প্রতিবেদক

মার্চ ৩১, ২০২৪, ১০:৪৩ এএম


সিরিজ হার এড়ানোর ম্যাচে বাগড়া দিতে পারে বৃষ্টি

বাংলাদেশ দলের সিরিজ হার এড়াতে চট্টগ্রাম টেস্টে জয়ের বিকল্প নেই। সেখানে আগের দিন দারুণ ব্যাটিং করেছে শ্রীলঙ্কা। দ্বিতীয় দিনে ঘুরে দাঁড়ানোর প্রত্যাশায় টাইগাররা। 

তবে তাতে বাগড়া দিতে পারে বৃষ্টি। এই মুহূর্তে বৃষ্টি না থাকলেও আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী, দুপুর ২টার দিকে হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। হতে পারে সন্ধ্যা দিকেও।

আজ রোববার সকাল থেকেই চট্টগ্রামে সূর্যের দেখা মেলেনি। ভোর থেকেই আকাশ ছিল মেঘাচ্ছন্ন। চট্টগ্রাম সহ দেশের কয়েক জেলার দু-এক জায়গায় অস্থায়ী দমকা, ঝড়ো হাওয়াসহ বৃষ্টি, বজ্রসহ বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। এছাড়া দেশের অধিকাংশ অঞ্চলেই অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশ থাকতে পারে।

এদিকে গত কয়েক দিন থেকেই দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি হয়েছে। দুদিন আগে হয়েছে চট্টগ্রামেও। যে কারণে এই সময়ে স্বাভাবিকের তুলনায় গরম কিছুটা কম ছিল আগের দিন। এদিন কমার সম্ভাবনা রয়েছে আরও। আজ বৃষ্টি হলে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের সিরিজে হার এড়ানোর ম্যাচটি নিয়ে শঙ্কা থাকছেই ক্রিকেটপ্রেমীদের মধ্যে।

এদিকে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে এরমধ্যেই মাঠে উপস্থিত হয়েছে খেলোয়াড়রা। হালকা অনুশীলন চালিয়ে যাচ্ছেন দুই দলের খেলোয়াড়রা। সকাল ১০টায় শুরু হওয়ার কথা রয়েছে দ্বিতীয় দিনের খেলা। আগের দিন ৪ উইকেটে ৩১৪ রান তুলেছে শ্রীলঙ্কা দল।

এইচআর

Link copied!