Amar Sangbad
ঢাকা বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

তাদের ‘আহারে জীবন’

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

সেপ্টেম্বর ২৫, ২০২২, ০২:৩৮ এএম


তাদের ‘আহারে জীবন’

দেশবরেণ্য দুই নায়ক-নায়িকা ফেরদৌস ও পূর্ণিমা জুটির ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ সিনেমা দুটি রয়েছে মুক্তির অপেক্ষায়। আর এরই মাঝে ঘোষণা এলো যে তারা দুজন আবারও একসঙ্গে নতুন আরেকটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন। সিনেমার নাম ‘আহারে জীবন’। সিনেমাটি নির্মাণ করবেন ছটকু আহমেদ। এরই মধ্যে সিনেমায় অভিনয়ের জন্য দুজন চুক্তিবদ্ধও হয়েছেন।

সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে ফেরদৌস আহমেদ বলেন, ‘আজ থেকে ২৫ বছর আগে ছটকু ভাইয়ের সিনেমা বুকের ভেতর আগুন-এ অভিনয় করেছিলাম। আমাদের সবার প্রিয় সালমান শাহর অকাল প্রয়াণে এই সিনেমায় তারই চরিত্রে আমার স্থলাভিষিক্ত হয়েছিল।

এরপর আর কোনোদিন ছটকু ভাইয়ের সিনেমায় কাজ করা হয়ে ওঠেনি। দীর্ঘ বিরতির পর তার সিনেমায় কাজ করা হচ্ছে। বিষয়টি নিয়ে আমিক খুব উচ্ছ্বসিত। এছাড়া এই সিনেমায় আমার সহশিল্পী হিসেবে আমার খুব ভালো বন্ধু পূর্ণিমাও আছে। সেটাও আমার বিশেষ ভালো লাগা।’

পূর্ণিমা বলেন, ‘ফেরদৌস এবং ছটকু ভাইয়ের আগ্রহেই মূলত এই সিনেমায় অভিনয় করা। আর ছটকু ভাই প্রবীণ গুণী চলচ্চিত্র নির্মাতা। সিনেমাটিও সরকারি অনুদানের। সব মিলিয়ে আসলে সিনেমাটিতে কাজ করা। গল্পটা ভালো লেগেছে আমার। আশা করছি সবকিছু ঠিকঠাকমতো হলে একটি ভালো সিনেমা পাবেন দর্শক।’ ফেরদৌস জানান, নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ শিগরিই মুক্তি পাবে।

এদিকে গেলো শুক্রবার মুক্তি পেলো ফেরদৌস অভিনীত মাহমুদ দিদার পরিচালিত ‘বিউটি সার্কাস’ সিনেমাটি।

Link copied!