community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা সোমবার, ২৪ জুন, ২০২৪,

আসিফের আমন্ত্রণে রুনা লায়লার সাড়া

মো. মাসুম বিল্লাহ

এপ্রিল ১, ২০২৩, ০২:২৮ এএম


আসিফের আমন্ত্রণে রুনা লায়লার সাড়া

দেশের কিংবদন্তিতুল্য সংগীতশিল্পী রুনা লায়লাকে কতটা ভক্তি-শ্রদ্ধা করেন বাংলা গানের যুবরাজ খ্যাত আসিফ আকবর— তা তার অনেক ফেসবুক স্ট্যাটাসেই বলেছেন। অন্যদিকে বিভিন্ন অনুষ্ঠানেও রুনা লায়লার সঙ্গে দেখা হলে আসিফ তার প্রমাণ দিয়েছেন। এবার আরও একবার রুনা লায়লায় প্রতি সেই শ্রদ্ধা, সম্মান ও ভালোবাসার প্রমাণ দিলেন আসিফ, যা তার গতকালের (৩১ মার্চ) ফেসবুকের স্ট্যাটাসে প্রমাণ মিলেছে। স্ট্যাটাসে আসিফ লিখেছেন, আসছে ৩০ এপ্রিল ‘হ্যালো সুপারস্টারস’ অ্যাপের উদ্বোধন হবে কুয়ালালামপুরের চেরাস স্টেডিয়ামে। ৪০ হাজার দর্শকের জন্য অনুষ্ঠানটি সম্পূর্ণ ফ্রি। 

প্রবাসী রেমিট্যান্স-যোদ্ধারা শুধুমাত্র অ্যাপটি ডাউনলোডের মাধ্যমে টিকিট পেতে পারেন। হ্যালো সুপারস্টারস বাংলাদেশি পতাকাবাহী একটি আন্তর্জাতিক অ্যাপ। উদ্বোধনের পর পয়লা মে থেকে অ্যাপটির বৈশ্বিক অপারেশন শুরু হবে, সে লক্ষ্যেই আমাদের কঠোর পরিশ্রম চলছে। বাংলাদেশি কান্ট্রি হেড হিসেবে চাকরিতে যোগদানের পর বুঝে গেছি আমি উত্তাল সমুদ্রাভিযানে নেমেছি। চ্যালেঞ্জ নিতে ভালোবাসি, হ্যালো সুপারস্টারসে সংযুক্ত থেকে দেশের জন্য কিছু করা যাবে। অ্যাপের উদ্বোধনী অনুষ্ঠানে যত বেশি সম্ভব দেশীয় তারকা চেরাস স্টেডিয়ামে অংশ নিক— এটাই আমরা চাই। আসিফ আরও লিখেছেন, আমার প্রথম অ্যাসাইনমেন্ট ছিল শ্রদ্ধেয় রুনা লায়লা আপাকে অ্যাক্সিকিউটিভ গেস্ট হিসেবে উদ্বোধনী অনুষ্ঠানের জন্য কনভিন্স করা। রুনা আপার সঙ্গে গাওয়ার সুযোগ পেয়েছি, কথা বলতে পারছি, উনি আমাকে স্নেহ করেন—  এগুলো সব আমার কাছে স্বপ্নের মতো।

স্ট্যাটাস শেষে আসিফ লেখেন, না মিশলে বুঝতেই পারতাম না রুনা আপার  ভেতরে একটা কোমল শিশু বসবাস করে। বাইরের শক্ত আবরণটা আসলে আমাদের শ্রদ্ধায় তৈরি। বাংলাদেশের যোগ্যতম প্রতিনিধি দ্যা রুনা লায়লা হ্যালো সুপারস্টারস অ্যাপ-এর উদ্বোধনী অনুষ্ঠানে অ্যাক্সিকিউটিভ গেস্ট হিসেবে থাকার সম্মতি দিয়েছেন। আমরা কৃতজ্ঞ, আমাদের পথচলায় আপনার সহযোগিতা স্মরণীয় হয়ে থাকবে। প্রিয় রেমিট্যান্স-যোদ্ধারা হ্যালো সুপারস্টারস অ্যাপটি রেজিস্ট্রেশন করে উপভোগ করুন আয়োজিত স্মরণকালের সেরা কনসার্ট।

Link copied!