Amar Sangbad
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪,

মহাখালী ফিলিং স্টেশনে বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ৩

মো. মাসুম বিল্লাহ

ডিসেম্বর ১১, ২০২৩, ১০:৪৬ এএম


মহাখালী ফিলিং স্টেশনে বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ৩

রাজধানীর মহাখালীর রয়েল ফিলিং স্টেশনে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ আমির হোসেন সুমন (৩২) মারা গেছেন। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে তিনজনে।

সোমবার (১১ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা যান তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম। তিনি জানান, মহাখালী থেকে দগ্ধ অবস্থায় আটজন বার্ন ইনস্টিটিউটে ভর্তি হন। সকাল সাড়ে ৭টার দিকে আমির হোসেন নামে আরও একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছিল। তিনি আইসিইউতে ছিলেন।

এর আগে বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে আইসিইউতে চিকিৎসাধীন খায়ের মিয়া ও রোববার (১০ ডিসেম্বর) রাত ১০টার দিকে সালাউদ্দিন মারা যান। আটজনের মধ্যে তিনজন মারা গেছেন, একজন চিকিৎসা নিয়ে চলে গেছেন। বর্তমানে চারজন চিকিৎসাধীন আছেন, তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানান তিনি।

গত বুধবার (৬ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে মহাখালী বাস টার্মিনালের বিপরীত পাশে রয়েল ফিলিং স্টেশনে বিস্ফোরণ ঘটে। এতে আটজন দগ্ধ হন। দগ্ধদের মধ্যে আমির হোসেন সুমনের দেহের ৩৫ শতাংশ, মো. মাসুমের ৬০ শতাংশ, মো. সালাউদ্দিনের ৬৫ শতাংশ, কামাল আবেদীনের ১৫ শতাংশ, মো. খায়ের মিয়ার ১৫ শতাংশ, জীবনের ৮ শতাংশ, মো. রানার ৫ শতাংশ ও মো. মামুনের ৫ শতাংশ দগ্ধ হয়।

এইচআর

Link copied!