Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

ঈশ্বরদীতে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেপ্তার

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

আগস্ট ২৯, ২০২২, ০৭:১১ পিএম


ঈশ্বরদীতে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেপ্তার

পাবনার ঈশ্বরদীতে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে আলম হোসেন ওরফে দেবেন আলম (৪৮) নামের এক লম্পট শ্বশুরকে গ্রেফতার করেছে ঈশ্বরদী থানা পুলিশ। আলম হোসেন কালিকাপুর দিকশাইল গ্রামের মৃত আবুল কাশেম এর ছেলে।

সোমবার (২৯ আগস্ট) আদালতের মাধ্যমে তাকে পাবনা জেল হাজতে প্রেরণ করে ঈশ্বরদী থানা পুলিশ। এর আগে রবিবার (২৮ আগস্ট) রাত ১০টার দিকে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর উচ্চ বিদ্যালয় সংলগ্ন একটি ঝোপ থেকে তাকে গ্রেফতার করা হয়।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গত শনিবার (২৭ আগস্ট) রাতে বাড়িতে কেউ না থাকার সুযোগে লম্পট শ্বশুর দেবেন আলম তার পুত্রবধূ স্মৃতি খাতুনকে (১৯) তার ঘরে জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনাটি স্মৃতি খাতুন তার স্বামীকে (ঢাকায় থাকেন) জানালে তিনি ঘটনাটি বিশ্বাস না করে উল্টো তাকেই বকাবকিসহ বিষয়টি জানাজানি না করার জন্য হুমকি দেয়। লোক লজ্জার ভয়ে রবিবার সকালে স্মৃতি খাতুন দাশুড়িয়া ইউনিয়নের বাগবাড়িয়া গ্রামে তার বাবার বাড়িতে চলে যায়। সেখানে গিয়ে ঘটনাটি জানাজানি হলে লম্পট আলম বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে পুত্রবধূ স্মৃতির পরিবারকে নানাভাবে হুমকি দেয়। এক পর্যায়ে গত রবিবার সন্ধ্যায় ভুক্তভোগী স্মৃতি তার পিতাসহ পরিবারের অন্য সদস্যদের সাথে নিয়ে ঈশ্বরদী থানায় এসে লম্পট শ্বশুর দেবেন আলমের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়েই ঈশ্বরদী থানার ওসি তদন্ত হাদিউল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ রাত ১০ টার দিকে অভিযান চালিয়ে কালিকাপুর উচ্চ বিদ্যালয় সংলগ্ন একটি ঝোপ থেকে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। দীর্ঘ সময় জিজ্ঞাসাবাদ করে রাতেই অভিযুক্ত লম্পট শ্বশুর আলম হোসেন এর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

মামলা দায়েরের কথা স্বীকার করে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার বলেন, অভিযুক্তকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়। গতকাল সোমবার সকালে আদালতের মাধ্যমে পাবনা জেল হাজতে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

এসএম

Link copied!