Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

খাগড়াছড়িতে রোববার ইউপিডিএফের আধাবেলা সড়ক অবরোধ

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

সেপ্টেম্বর ৩, ২০২২, ০৭:০৫ পিএম


খাগড়াছড়িতে রোববার ইউপিডিএফের আধাবেলা সড়ক অবরোধ

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় প্রতিপক্ষের গুলিতে অংথোই মারমা হত্যার প্রতিবাদে রোববার (৪ সেপ্টেম্বর) আধাবেলা সড়ক অবরোধ ঘোষণা করেছে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)।

শনিবার (৩ সেপ্টেম্বর) ইউপিডিএফের খাগড়াছড়ি জেলা সংগঠক অংগ্য মারমা গণমাধ্যমে সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে এ কর্মসূচির ডাক দেন।

ইউপিডিএফের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা বিভাগের প্রধান নিরন চাকমা স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে খাগড়াছড়ির গুইমারা, মাটিরাঙ্গা, রামগড়, মানিকছড়ি ও লক্ষ্মীছড়ি উপজেলায় সর্বাত্মক আধাবেলা সড়ক অবরোধ কর্মসূচি সফল করতে সব যানবাহন মালিক-চালক ও শ্রমিক সংগঠনসহ সর্বস্তরের জনসাধারণের প্রতি অনুরোধ জানানো হয়েছে।

অবরোধ চলাকালে ফায়ার সার্ভিস, অ্যাম্বুলেন্স ও লাশবাহী গাড়ি, জরুরি ওষুধ সরবরাহকারী ও সংবাদপত্র বহনকারী যান ও সংবাদ সংগ্রহের কাজে ব্যবহৃত সাংবাদিকদের গাড়ি অবরোধের আওতামুক্ত থাকবে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

উল্লেখ্য, শুক্রবার (২ সেপ্টেম্বর) সকাল পৌনে ৯টার সময় গুইমারার দেওয়ান পাড়া এলাকায়  প্রতিপক্ষের গুলিতে প্রসীত বিকাশ খীসা সমর্থিত ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) গুইমারা উপজেলা অংথোয়াই মারমা নিহত হয়।

কেএস

Link copied!