Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

মোহনগঞ্জে ঝড়ে নিখোঁজ জেলের মৃতদেহ উদ্ধার

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনা প্রতিনিধি

সেপ্টেম্বর ১০, ২০২২, ০৪:৪৬ পিএম


মোহনগঞ্জে ঝড়ে নিখোঁজ জেলের মৃতদেহ উদ্ধার

নেত্রকোনার মোহনগঞ্জে ঝড়ে রাসেল মিয়া (৩৫) নামে এক জেলের মৃতদেহ উদ্ধার করেছে ফায়াী সার্ভিস।

শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুর পৌনে দুইটার দিকে উপজেলার ডিঙাপোতা হাওর থেকে তার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা।

এরআগে শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার ডিঙাপোতা হাওরে মাছ ধরতে গিয়ে তিনি নিখোঁজ হন। তবে নৌকায় রাসেল একাই ছিলেন বলে জানা গেছে।

রাসেল উপজেলার গাগলাজুর ইউনিয়নের ধরুন বানিয়াহারী গ্রামের ফজলু মিয়ার ছেলে।

বরান্তর বাজারের মাছের আড়তদার মো. কাওছার আলম জানান, রাসেল আমার আড়তে নিয়মিত  মাছ দিত। প্রতিদিনের মত শুক্রবার  রাতে ইঞ্জিন চালিত ছোট ডিঙি নৌকা নিয়ে একাই বাড়ি পাশে ডিঙাপোতা হাওরে মাছ ধরতে যায়। রাতে হঠাৎ ঝড় শুরু হলে তার নৌকা ডুবে যায়। পরে সকালে নৌকাটি স্থানীয়রা খুঁজে পেলেও রাসেলকে খুঁজে পাওয়া যায়নি।

মোহনগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ রবিউল  ইসলাম বলেন, নিখোঁজের খবর পেয়ে আমাদেী ফায়ার সার্ভিসের সদস্যরা হাওরে গিয়ে অনুসন্ধান চালায়। পরে খবর দিলে সকালে কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে অনুসন্ধানে যোগ দেয়। দীর্ঘ সময় অনুসন্ধান চালিয়ে দুপুর পৌনে দুইটার দিকে রাসেলের লাশ উদ্ধার করা হয়। লাশ স্থানীয় ইউপি চেয়ারম্যান ও মেম্বারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মোহনগঞ্জ থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন করা হবে। পরে পরিবারের সাথে কথাবলে করে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে

কেএস 

Link copied!