Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

সিরাজগঞ্জে নারী ফুটবলার আঁখিকে বর্ণাঢ্য সংবর্ধনা

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জ প্রতিনিধি

অক্টোবর ২, ২০২২, ০৫:১৯ পিএম


সিরাজগঞ্জে নারী ফুটবলার আঁখিকে বর্ণাঢ্য সংবর্ধনা

সাফ উইমেন্স চ্যাম্পিয়নশিপ জয়ী বাংলাদেশ নারী ফুটবল দলের সদস্য আঁখি খাতুনকে বর্ণাঢ্য সংবর্ধনা দেয়া হয়েছে। তার নিজ জেলা সিরাজগঞ্জে জেলা প্রশাসনের পক্ষ থেকে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রোববার (২ অক্টোবর) দুপুরে শহরের শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে জেলা প্রশাসন ছাড়াও বিভিন্ন ক্রীড়া, সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান, জেলা ও উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে আঁখিকে সংবর্ধনা দেয়া হয়।

জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল, জেলা আওয়ামীলীগের সভাপতি কে.এম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, ফুটবলার আঁখি খাতুন, তার বাবা আক্তার হোসেন প্রমুখ।

এর আগে, ছাদখোলা গাড়ীতে সংবর্ধনা অনুষ্ঠান এসে পৌঁছান আঁখি খাতুন। তার সাথে নিজ উপজেলা শাহজাদপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তাও ছিলেন।

অনুষ্ঠানের আসার সাথে সাথে ব্যান্ডের তালে তালে আঁখি খাতুনকে ফুল দিয়ে বরণ করে নেয় বঙ্গমাতা গোল্ডকাপ টুর্ণামেন্ট-২০২২ এ জেলার চ্যাম্পিয়ন দল রায়গঞ্জের ধামাইনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রীরা। এরপর বিভিন্ন শ্রেণি পেশার মানুষ আঁখিকে ফুলের মালা দিয়ে বরণ করে নেয়।

এরপর সম্মাননা পুরষ্কার হিসেবে জেলা প্রশাসকের পক্ষ থেকে ৫০ হাজার টাকার একটি চেক আঁখি খাতুনের হাতে তুলে দেওয়া হয়।

এসএম

Link copied!