Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

নিজ উপজেলায় গণসংবর্ধনা পেলো ফুটবলার সোহাগী ও স্বপ্না

জাহাঙ্গীর আলম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও)

জাহাঙ্গীর আলম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও)

অক্টোবর ২, ২০২২, ০৬:৪৪ পিএম


নিজ উপজেলায় গণসংবর্ধনা পেলো ফুটবলার সোহাগী ও স্বপ্না

নেপালকে ৩-১ গোলে হারিয়ে সাফ নারী চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতেছে বাংলাদেশ। বাংলাদেশের শ্রেষ্ঠত্ব এশিয়ার ফুটবলে নারী দলে এবারই প্রথম। এর আগে ২০১৬ সালে ভারতের শিলিগুড়িতে ভারতের বিপক্ষে খেলে হেরেছিল বাংলাদেশ। এবার নেপালের কাঠমুন্ডুতে নেপালের বিরুদ্ধে ফাইনালে খেলে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নারী ফুটবল দল।

ইতিহাস গড়া এই খেলায় অংশগ্রহণ করেছে ঠাকুরগাঁওয়ের দুই নারী ফুটবলার স্বপ্না রানী ও সোহাগী কিসগু। তাদের অংশগ্রহণে বাংলাদেশ চ্যাম্পিয়ন হওয়ায় পুরো জেলা সহ উপজেলাজুড়ে আনন্দের বন্যা বইছে।

রাণীশংকৈল উপজেলার কৃতী খেলোয়াড় সোহাগী কিসগু ও স্বপ্না রানীকে উপজেলাবাসীর পক্ষ থেকে গণসংবর্ধনা দেওয়া হয়। রবিবার (২ অক্টোবর) সকাল এগারোটায় রাণীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে এ গণসংবর্ধনা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে গণসংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও সোহেল সুলতান জুলকারনাইন কবির স্টিভের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি ঠাকুরগাঁও জেলা-৩ আসনের সংসদ সদস্য জনাব জাহিদুর রহমান জাহিদ এমপি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, মেয়র মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সভপতি সইদুল হক, সম্পাদক তাজউদ্দিন আহাম্মেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালী বেগম, অধ্যক্ষ জাকির হোসেন হেলাল, পৌর আওয়ামী লীগ জাহাঙ্গীর আলম, প্রধান শিক্ষক ফেরদৌস আলম মানিক, প্রেসক্লাব সভপতি আনোয়ারুল ইসলাম ও মোবারক আলী সাফজয়ী কৃতী খেলোয়াড় সোহাগী কিসকু, স্বপ্না রানীসহ রাঙ্গাটুঙ্গি ইউনাইটেড ক্লাবের নারী খেলোয়াড়রা এবং কোচ শুগা মর্মু।

এছাড়াও অনুষ্ঠানে থানা অফিসার্স ইনচার্জ এস এম জাহিদ ইকবাল, শিক্ষা অফিসার রাহিম উদ্দিন, কৃষি কর্মকর্তা সঞ্জয় দেবনাথ ও সহকারী কৃষি অফিসার সাদেকুল ইসলাম, সহকারী উপজেলা শিক্ষা অফিসার সীমান্ত বসাক, রানীশংকৈল প্রেস ক্লাব (পুরাতন) সম্পাদক আবুল কালাম আজাদ ও সাবেক সভাপতি কুশমত আলী, স্বপ্না ও সোহাগী কিসগুর অভিভাবকরা সহ অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এ সময় স্বপ্না ও সোহাগীকে সংবর্ধনার পাশাপাশি আর্থিক পুরস্কারও দেওয়া হয়। তাদের দুজনকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এক লাখ টাকা প্রদান করা হয়।

পরিশেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী অধ্যাপক প্রশান্ত বসাক।

এসএম

Link copied!