Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

প্রেমিকের সাথে ঝগড়া, ট্রেনের নিচে শুয়ে তরুণীর আত্মহত্যা

রংপুর প্রতিনিধি

রংপুর প্রতিনিধি

অক্টোবর ২৬, ২০২২, ০৭:৫২ পিএম


প্রেমিকের সাথে ঝগড়া, ট্রেনের নিচে শুয়ে তরুণীর আত্মহত্যা

রংপুরে প্রেমিকের সাথে ঝগড়া শেষে ট্রেনে কাটা পড়ে আত্মহত্যা করেছেন শিউলি রানী নামের এক তরুণী। পার্বতীপুর থেকে লালমনিরহাট বুড়িমারীগামী ৪৬২ নম্বর ট্রেনে সকলের সামনে কাটা পড়ে খণ্ডবিখণ্ড হয় তার দেহ।

যদিও আত্মহননকারী ঐ তরুণীর পরিবারের দাবি, বেশ কিছুদিন থেকে মানসিক বিপর্যস্ত ছিলেন শিউলি। তার পাসপোর্ট সম্পূর্ণ হয়েছে, তাকে চিকিৎসার জন্য ইন্ডিয়ায় পাঠানোর প্রস্তুতি চলছিলো।

মঙ্গলবার (২৫ অক্টোবর) সন্ধ্যা সোয়া ৬ টার দিকে রংপুর নগরীর লালবাগ রেল লাইনে এ দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী সিফাত ইসলাম, আশিকুর রহমান জানান, সন্ধ্যার দিকে কয়েকজন বন্ধু মিলে রেল লাইনের ব্রিজে আড্ডা দেওয়ার সময় ওই তরুণীর সাথে একটি ছেলের ঝগড়া হচ্ছিলো। ঝগড়ার এক পর্যায়ে ছেলেটি রেললাইনের পশ্চিম পার্শ্বে চলে যায় এবং মেয়েটি পূর্ব পাশে চলে আসে।

সন্ধ্যা সোয়া ৬ টার দিকে ট্রেন আসার সময় মেয়েটি মুখ ঢেকে রেললাইনে শুয়ে পড়ে। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন জানান, আমাদের চোখের সামনেই নিমেষেই মেয়েটি ট্রেনে কাটা পড়লো কিন্তু তাকে বাঁচানোর কোন সুযোগ ছিল না। আমরা ওই সময় চিৎকার করে ডাকদিলেও মেয়েটি শুনে নাই। 

আমরা কাছে আসতে না আসতেই মেয়েটি ট্রেনে কাটা পড়ে। তার লাশের মাথাসহ বিভিন্ন অংশ ভিন্ন ভিন্ন দিকে ছড়িয়ে যায়। লোকজন ৯৯৯ এ ফোন দিলে ঘটনাস্থলে পুলিশ চলে আসে।

রংপুর রেলওয়ে পুলিশের এএসআই, আব্দুস সালাম জানান, রেলওয়ে ফাঁড়ির ইনচার্জের তথ্য মতে আমরা এখানে আসি এবং প্রাথমিকভাবে তরুণীর পরিচয় শনাক্ত করি। মেয়েটি রংপুর সিটি করপোরেশন এর ৪নং ওয়ার্ডের বালাকুমার এলাকার খিতিস চন্দ্র রায়ের মেয়ে। সে এবারে রোকেয়া সরকারি কলেজ থেকে মাস্টার্স সম্পূর্ণ করেছে।

পরে লাশের খন্ডিত অংশ একত্রিত করে পোস্ট মর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়। শেষ খবর পাওয়া অবধি এ বিষয়ে ঐ কিশোরীর পরিবার কোন অভিযোগ দায়ের করেননি বলে জানান, নিহতের ভাই সুমন চন্দ্র রায়।

কেএস 
 

Link copied!