Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

কাশিয়ানীতে মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা, ৪ ভারতীয় আহত

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি

অক্টোবর ২৮, ২০২২, ১১:০০ এএম


কাশিয়ানীতে মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা, ৪ ভারতীয় আহত

গোপালগঞ্জের কাশিয়ানীতে মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় ৪ ভারতীয় নাগরিক আহত হয়েছেন। 

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ভাটিয়াপাড়া উড়াল সেতুর নিচে রেল ক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে কাশিয়ানী ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজশাহী থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনটি মাইক্রোবাসে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। ট্রেনের ধাক্কায় ভারতীয় নাগরিকদের বহনকারী মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়।

আহতরা হলেন, ভারতের হাওড়া জেলার বাগনান থানার ধরামান্না গ্রামের বিকাশ বাগের স্ত্রী নমিতা বাগ (৩৫), চব্বিশ পরগনা জেলার গাইঘাটা থানার জলেশ্বর কোলনী গ্রামের ঈশ্বর দাসের ছেলে নিতাই দাস (৪৫), তারাপদ সরকারের ছেলে অনিমেশ সরকার এবং উত্তর চব্বিশ পরগনা জেলার বশিরহাট থানার কানাপাতা গ্রামের হারুন রায়ের ছেলে তুষার রায় (৪০)। 

জানা গেছে, আহত ভারতীয় নাগরিকরা সবাই কীর্তন দলের সদস্য। তারা বৃহস্পতিবার সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর দিয়ে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করেন। 

এরপর ভোমরা থেকে মাইক্রোবাসে করে ফরিদপুরের আলফাডাঙ্গা সদরে কীর্তন পরিবেশনের জন্য যাচ্ছিলেন। কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া উড়ালসেতুর নিচে রেল ক্রসিংয়ে পৌঁছালে তারা দুর্ঘটনার কবলে পড়েন।

কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান জানান, আহতরা ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলা সদরের ত্রিনাথ পালের বাড়িতে কীর্তন পরিবেশন করতে যাচ্ছিলেন। সেখানে যাবার পথে এ দুর্ঘটনা ঘটে।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে কাশিয়ানী হাসপাতালে নিয়ে এসেছে। সেখানে তাদের চিকিৎসা চলছে।

টিএইচ

Link copied!