Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

ভৈরবে গাছ কাটার প্রতিবাদে সংবাদ সম্মেলন

ভৈরব প্রতিনিধি

ভৈরব প্রতিনিধি

নভেম্বর ২, ২০২২, ০৩:১৪ পিএম


ভৈরবে গাছ কাটার প্রতিবাদে সংবাদ সম্মেলন

কিশোরগঞ্জের ভৈরবে গাছ কাটার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে এক ভুক্তভোগী। বুধবার (২ নভেম্বর) বেলা ১১টায় উপজেলার গজারিয়া বাজার হাটিতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ভুক্তভোগী মোঃ মুসলিম ভূইয়া অভিযোগ করে বলেন, গজারিয়া গ্রামের বাজার হাটিতে তার পৈত্রিক ভূমিতে কয়েক বছর আগে তিনি বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপন করেন। ওই চারা গুলো বাড়ন্তের সময় দূর্বৃত্তরা গত ২৭ অক্টোবর রাতের আঁধারে বাগানের বিভিন্ন প্রজাতির গাছ কেটে ফেলে বাগান নষ্ট করে দেয়।

এ ঘটনার আগেও শত্রুতাবসত গাছ কাটার ঘটনা ঘটেছে। তিনি বলেন, নিজের পৈত্রিক ভূমিতে গাছ লাগালেও প্রতিহিংসা বসত রাতের আঁধারে বারবার গাছ কাটায় শংকার মধ্যে রয়েছি। আজ গাছ কাটছে অন্যদিন আরো বড় ঘটনাও ঘটাতে পারে এমন ভয়ে পরিবার পরিজন নিয়ে আতংকের মধ্যে দিন কাটাচ্ছি। এর আগে তিনি এলাকার এক দুষ্টচক্রের হামলারও শিকার হয়েছেন বলে অভিযোগ করেন। রাতের আঁধারে দূর্বৃত্তরা তার বাগানের একাধিক ফলজ ও বনজ গাছ কেটে ফেলায় দূর্বৃত্তদের শাস্তি ও বিচারের দাবি করেন।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন। গজারিয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নূর মোহাম্মদ খান, যুবলীগ নেতা সাইফুল ইসলাম আমান, শিমুলকান্দি ১নং ইউপি মেম্বার নাছির উদ্দিন, আজিজ সুপার মার্কেটের সভাপতি আমিনুল ইসলাম দুলাল, বঙ্গবন্ধু সৈনিক লীগ উপজেলা কমিটির মোঃ ইব্রাহিম মিয়াসহ এলাকার গণ্যমান্যব্যক্তিবর্গ।

কেএস 

Link copied!